প্রধানমন্ত্রীর জন্মদিন পালনে পাবনায় এতিমদের নতুন পোশাক বিতরণ

প্রধানমন্ত্রীর জন্মদিন পালনে পাবনায় এতিমদের নতুন পোশাক বিতরণ

প্রধানমন্ত্রীর জন্মদিন পালনে পাবনায় এতিমদের নতুন পোশাক বিতরণ

সরকারি শিশু পরিবারের এতিম শিশুদের নতুন পোশাক বিতরণ ও কেক কাটার মধ্য দিয়ে পাবনায় পালিত হয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন।

মঙ্গলবার সকাল ১১টায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে (টাউল হল ময়দান) এতিম শিশুদের সাথে নিয়ে কেক কাটেন পাবনা সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স। এর আগে তিনি ৭৫ জন এতিম শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ করেন। পরে এমপি প্রিন্স দলীয় নেতাদের সাথে নিয়ে বেলুন উড়িয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের সূচনা করেন। 

এ সময় পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, জেলা পরিষদ চেয়ারম্যান ও  জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ রেজাউল রহিম লাল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিজয় ভূষণ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইসহাক শামীম, পৌর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন, জেলা যুব মহিলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আরেফা খানম শেফালী, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে দুপুরে জেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালনে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে দলীয় কার্যালয়ে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর পর সাংস্কৃতিক অনুষ্ঠান ও চলচিত্র প্রদর্শণ করা হয়।