নাটোরে পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

নাটোরে পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

ফাইল ছবি-

নাটোরে পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ১২টার দিকে নাটোর-রাজশাহী বাইপাস সড়কের পিটিআই মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 


নিহতরা হলেন- সদর উপজেলার দিয়ারভিটা গ্রামের সোহরাব হোসেনের ছেলে মোহম্মদ তারেক (২৬) ও নিঙ্গল প্রমানিকের ছেলে মো. রাকিব (২২)। 

পুলিশ জানায় , নাটোর থেকে রাজশাহীগামী একটি পিকআপের সাথে বিপরীতমুখি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলে থাকা দুইজন তারেক ও রাকিব গুরুতর জখম হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় তাদের উদ্ধর করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তারেককে মৃত ঘোষণা করেন এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে রাকিবকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাকিব মারা যান। নিহত তারেকের মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

ঘটনাস্থল থেকে পিকআপটি জব্দ করা হয় এবং আজ মঙ্গলবার অভিযান চালিয়ে পিকআপের চালক লিটনকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ।