চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রীর মৃত্যু

চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রীর মৃত্যু

চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রীর মৃত্যু

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায়  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খাদিজা খাতুন (১৩) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু এবং হালিমা খাতুন (১৪) নামে আরও একজন আহত হয়েছে।মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত খাদিজা খাতুন ওই উপজেলার হাটবোয়ালিয়া গ্রামের মাঠপাড়ার আজির উদ্দিনের মেয়ে ও হাটবোয়ালিয়া বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। আহত খাদিজার বান্ধবী হালিমা খাতুন একই পাড়ার আফাজ উদ্দিনের মেয়ে ।

খাদিজা খাতুনের বাবা আজির উদ্দিন জানান, বিকেলে খাদিজা খাতুন ও হালিমা খাতুন দুই বান্ধবীসহ বেশ কয়েক জন বাড়ির পাশের একটি ইট ভাটার উঁচু মাটির ঢিবির উপর বসে খেলছিল। ওই মাটির ঢিবির উপর দিয়ে ছিল বিদ্যুতের প্রধান সংযোগ। এসময় অসাবধানতাবশত খাদিজা ও হালিমা বিদ্যুতের তারে হাত দেয়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় তারা। 

তাদের উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। খাদিজা খাতুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেয়ার পর রাত সাড়ে ৮টায়  তার মৃত্যু হয়। আহত হালিমা খাতুনকে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

 আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।