যৈবতী কণ্যার মন চলচ্চিত্রের ক্যাম্পইনিং

যৈবতী কণ্যার মন চলচ্চিত্রের ক্যাম্পইনিং

যৈবতী কণ্যার মন চলচ্চিত্রের ক্যাম্পইনিং

নাট্যচার্য সেলিম আল দীনের কথানাট্য অবলম্বনে যৈবতী কণ্যার মন চলচ্চিত্রটি দেখার জন্য ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবিকাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পইনিং করা হয়েছে।নাট্যচার্য সেলিম আল দীনের কথানাট্য অবলম্বনে সরকারী অনুদান প্রাপ্ত চলচ্চিত্র যৈবতী কণ্যার মন’’পরিচালক নারগিস আক্তার আজ বুধবার বিকালে  জাতীয় কবিকাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নাট্য থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগ ও ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিস বিভাগ মিলনায়তনে সেলিম আল দীনের অমর সৃষ্টি সেলুনয়েডের পর্দায় দেখার জন্য ক্যাম্পইনিং করেন।

ক্যাম্পইনিং অনুষ্ঠানে সংক্তিপ্ত আলোচনা সভায় পরিচালক নারগিস আক্তার,বিশ্ববিদ্যালের কলা অনুষদের ডীন প্রফেসর ডঃ আহমেদুল বারী, নাট্য থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগ ও ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিস বিভাগের চেয়ারম্যান আল জাবির,বিশ্ববিদ্যালয়ের পরিচালকগবেষনা সম্প্রসারণ প্রফেসর ডঃ শাহাব উদ্দিন,ছাত্রনির্দেমন ও পরামর্শ তপন কুমার সরকার বক্তব্য রাখেন।

এটিএন বাংলার চেয়ারম্যান ডঃ মাহফুজুর রহমানের সহযোগিতায় আমি যৈবতী কণ্যার মন চলচ্চিটি আপনাদের কাছে নিয়ে আসতে পেরেছি মন্তব্য করে যৈবতী কণ্যার মন চলচ্চিত্রের পরিচালক নারগিস আক্তার বলেন নাট্যচার্য সেলিম আল দীনের কথানাট্য অবলম্বনে সরকারী অনুদান প্রাপ্ত চলচ্চিত্র যৈবতী কণ্যার মন’’ সিনেমা হলে গিয়ে উপভোগ করার জন্য তিনি আহবান জানিয়েছেন।

ক্যাম্পইনিং অনুষ্ঠানে বিশ্ববিদ্যালের নাট্য থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগ ও ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিস বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন। নাট্যচার্য সেলিম আল দীনের কথানাট্য অবলম্বনে সরকারী অনুদান প্রাপ্ত যৈবতী কণ্যার মন চলচ্চিত্রটি আগামী ১২ নভেম্বর ময়মনসিংহের পূরবী সিনেমা হলে মুক্তি পাচ্ছে।