পাবনায় স্বপ্রতিষ্ঠিত বিদ্যালয় পরিদর্শন করলেন ইলিয়াস কাঞ্চন

পাবনায় স্বপ্রতিষ্ঠিত বিদ্যালয় পরিদর্শন করলেন ইলিয়াস কাঞ্চন

পাবনায় স্বপ্রতিষ্ঠিত বিদ্যালয় পরিদর্শন করলেন ইলিয়াস কাঞ্চন

পাবনা প্রতিনিধি: নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন পাবনায় স্বপ্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন ও মতবিনিময় সভায় মিলিত হন। 

শনিবার (১৩ নভেম্বর) দুপুরে পাবনার সুজানগর উপজেলার ঘোড়াদহ গ্রামে প্রতিষ্ঠিত মরহুমা জাহানারা কাঞ্চন স্মৃতি উচ্চ বিদ্যালয় পরিদর্শন ও ম্যানেজিং কমিটির সাথে এই মতবিনিময় করেন। 

এ সময় উপস্থিত ছিলেন সুজানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা রওশন আলম, উপজেলা শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক নাজিম উদ্দীন, নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন, যুব বিষয়ক সম্পাদক নাহিদ মিয়া, পাবনা জেলা শাখার সভাপতি খন্দকার গোলাম হাসনাইন ( কোয়েল), সাধারণ সম্পাদক কেএম মোখলেছুর রহমান রাসেল, সুজানগর উপজেলা শাখার আহবায়ক মোঃ শরিফুল ইসলাম, সদস্য সচিব জুয়েল রানাসহ স্কুলের সকল শিক্ষক-শিক্ষার্থী।  

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন স্কুলের প্রতিটি শ্রেণি কক্ষ পরিদর্শনকালে শিক্ষার্থীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।  এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশকমূলক বক্তব্য দেন।

ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক গড়ার লক্ষ্যে সচেতনতার কথা উল্লেখ করে বলেন,‘একজন শিক্ষার্থীর প্রথম কাজ নিজে সচেতন হওয়া এবং অন্যকে সচেতন করা।’