চাটমোহরে ৭ বিদ্রোহী প্রার্থীকে আ’লীগ থেকে অব্যাহতি

চাটমোহরে ৭ বিদ্রোহী প্রার্থীকে আ’লীগ থেকে অব্যাহতি

চাটমোহরে ৭ বিদ্রোহী প্রার্থীকে আ’লীগ থেকে অব্যাহতি

আসন্ন ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অম্যান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় পাবনার চাটমোহরে ৭ আ’লীগ নেতাকে দলীয় পদ ও সকল কার্যক্রম থেকে অব্যাহতি দিয়েছে উপজেলা আওয়ামীলীগ।বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে চাটমোহর উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে  তাদের অব্যাহতি দেয়া হয়।

অব্যাহতিপ্রাপ্তরা হলেন- হান্ডিয়াল ইউনিয়ন আওয়ামীলীগের ৯ নং ওয়ার্ড শাখার সভাপতি গোলবার হোসেন, বিলচলন ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য আকতার হোসেন,ফৈলজানা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুর রহমান, হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আফজাল হোসেন, মূলগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম, গুনাইগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান ও সদস্য রজব আলী বাবলু।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অব্যাহতির কারণসহ বিস্তারিত তথ্য তুলে ধরে বক্তব্য দেন সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।

আওয়ামীলীগের কার্যনির্বাহী সংসদের নির্দেশ অনুযায়ী ও জেলা আওয়ামীলীগের পরামর্শক্রমে গঠনতন্ত্রের ৪৭ এর (ট) ধারা মোতাবেক তাদের দলীয় পদ ও সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হলো বলে সংবাদ সম্মেলনে সভাপতি নজরুল ইসলাম জানান।

সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক বলেন, উল্লেখিত বিদ্রোহী প্রার্থীদের পক্ষে সংগঠনের যারাই কর্মকান্ডে লিপ্ত হবেন তাদের বিরুদ্ধেও সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে।এ সময় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।