ফেসবুক ব্যবহারকে কেন্দ্র করে সকালে স্ত্রী রাতে স্বামীর আত্মহত্যা

ফেসবুক ব্যবহারকে কেন্দ্র করে সকালে স্ত্রী রাতে স্বামীর আত্মহত্যা

ফেসবুক ব্যবহারকে কেন্দ্র করে সকালে স্ত্রী রাতে স্বামীর আত্মহত্যা

ফেসবুক ও ফোন ব্যবহারকে কেন্দ্র করে পাবনার সাঁথিয়ায় স্বামী-স্ত্রী একে অপরের উপর অভিমান করে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে।মৃতরা হলেন- উপজেলার মানপুর গ্রামের মানিক হোসেনের মেয়ে মারিয়া খাতুন (১৮) তার স্বামী কল্যাণপুর গ্রামের রমজান আলী ব্যাপারির ছেলে রাকিব ব্যাপারির(২৫)।

এলাকাবাসী ও স্বজনদের সূত্রে জানা যায়, বিয়ের কিছুদিন পর থেকেই স্ত্রী মারিয়া খাতুন ও স্বামী রাকিব ব্যাপারির মধ্যে বিভিন্ন বিষয়ে বিবাদ লেগেই থাকতো। বেশকিছুদিন হলো মোবাইল ফোন ও ফেসবুক ব্যবহার নিয়ে এক অপরের প্রতি অবিশ্বাসের সৃষ্টি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে এ নিয়ে চরম আকার ধারণ করে। এর জের ধরে শনিবার মারিয়া বিষপান করে আত্মহত্যা করে। মারিয়ার স্বামী রাকিব তাকে তার শ্বশুর বাড়ি দাফন শেষে সন্ধ্যায় বাড়িতে ফিরে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেলে গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন। স্বজনেরা তাকে দ্রুত সাঁথিয়া হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি হলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করলে রাত ১২ টার দিকে রাকিব মারা যান।

জানা যায় রাকিব ও মারিয়া দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে পারিবারিকভাবে তাদের প্রায় বছর খানেক আগে বিয়ে হয়।এ ব্যাপারে সাঁথিয়া থানায় উভয় পক্ষ লিখিত অভিযোগ দায়ের করেছেন।সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম এর সত্যতা স্বীকার করেছেন।