১০০ কোটি টাকায় বিয়ের ছবি-ভিডিওর স্বত্ব বিক্রি ভিক্যাটের!

১০০ কোটি টাকায় বিয়ের ছবি-ভিডিওর স্বত্ব বিক্রি ভিক্যাটের!

১০০ কোটি টাকায় বিয়ের ছবি-ভিডিওর স্বত্ব বিক্রি ভিক্যাটের!

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। একসাথে দু’জনকে দেখার অপেক্ষায় প্রায় সকলেই। তবে বিয়েতে গোপনীয়তা বজায় রেখেছেন ভিক্যাট। শোনা যাচ্ছে, অতিথিদের জন্য একাধিক বিধিনিষেধ জারি করা হয়েছে। শুধু পাপারাৎজির নজর এড়ানোই কি লক্ষ্য নাকি অন্য কোনো কারণ রয়েছে? তা নিয়ে চলছে জোর চর্চা।

শোনা যাচ্ছে, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ভিক্যাটের বিয়ের ছবি এবং ভিডিও। সে কারণেই নাকি রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ভিক্যাটের বিয়ের আসরে আমন্ত্রিতদের ছবি তোলার ক্ষেত্রে জারি কড়া বিধিনিষেধ।

কেউই সেখানে তুলতে পারবেন না ছবি। তোলা যাবে না ভিডিও। তৈরি করা যাবে না রিলস। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সেই ছবি এবং ভিডিও শেয়ার করা যাবে না। তবে ভিকি-ক্যাটরিনা ওটিটি প্ল্যাটফর্মের প্রস্তাবে সায় দিয়েছেন কিনা, তা এখনও স্পষ্ট নয়।

উল্লেখ্য, এর আগে দীপিকা এবং রণবীরকেও নাকি একই প্রস্তাব দিয়েছিল এই ওটিটি প্ল্যাটফর্ম। তবে তাতে সায় দেননি দীপবীর।

মঙ্গলবার মেহেন্দি। তার পরের দিন সংগীত। শুক্রবার গাঁটছড়া বাঁধবেন ভিক্যাট। হলুদ রংয়ের পোশাকে সেজে জয়পুরের উদ্দেশে পাড়ি দেন ক্যাটরিনা।

ভিকি কৌশলকেও এদিন বিমানবন্দরে দেখা গেছে। ইতোমধ্যেই নাকি তারকা জুটির আত্মীয়রা রাজস্থানে পাড়ি দিয়েছেন।

রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারার বিয়ের আসরে আমন্ত্রিতরা প্রায় সকলেই হাইপ্রোফাইল। সেই কারণে নিশ্ছিদ্র নিরাপত্তার মোড়কে মুড়ে ফেলা হয়েছে সেটি। রাজস্থানের প্রাচীন ওই দুর্গের ছবি ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ক্যাটরিনার বিয়েতে নাকি নিমন্ত্রণ পায়নি ভাইজানের পরিবার। সেকথা আগেই জানিয়েছেন সালমান খানের বোন অর্পিতা। তবে ক্যাটরিনার নিরাপত্তার দায়িত্বে রয়েছেন সালমানেরই নিরাপত্তারক্ষী শেরা। টাইগার সিকিউরিটি সার্ভিসেস নামের সংস্থাই নাকি সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারার নিরাপত্তার দায়িত্ব সামলাবে। এছাড়াও রাজস্থান পুলিশের তরফে ১০০ জন বাউন্সার জয়পুর থেকে ভাড়া নেয়া হয়েছে।
সূত্র : সংবাদ প্রতিদিন