যুক্তরাজ্যের শ্যাডো ইকোনমিক সেক্রেটারি টিউলিপ সিদ্দিক

যুক্তরাজ্যের শ্যাডো ইকোনমিক সেক্রেটারি টিউলিপ সিদ্দিক

যুক্তরাজ্যের শ্যাডো ইকোনমিক সেক্রেটারি টিউলিপ সিদ্দিক

যুক্তরাজ্যে প্রায় ছয় বছর ধরে শ্যাডো আর্লি ইয়ার মিনিস্টারের দায়িত্ব পালনের পর ট্রেজারির শ্যাডো ইকোনমিক সেক্রেটারি হিসেবে দায়িত্ব নিতে পেরে আনন্দিত বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ সিদ্দিক।এক টুইট বার্তায় শ্যাডো চ্যান্সেলর রাচেল রিভস এমপির দলে নতুন চ্যালেঞ্জ নেয়ার জন্য মুখিয়ে আছেন বলে জানান তিনি।

টিউলিপ সিদ্দিক আরো বলেন, লেবার ফ্রন্টবেঞ্চ থেকে সেক্টর চ্যাম্পিয়ন হওয়া একটি বিশেষাধিকার। শিশুদের জীবনের সম্ভাবনা তৈরিতে প্রাথমিক শিক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ, এবং যারা এটি সঠিকভাবে স্বীকৃতি ও সমর্থন করে তাদের জন্য আমি কখনোই লড়াই বন্ধ করব না। তারা সত্যিকার অর্থেই নেপথ্যের নায়ক।শিশু ও ছায়া মন্ত্রী হিসেবে, আমি দুর্বল শিশুদের জন্য আরো ভালো সহায়তার জন্য লড়াই করেছি, সেসব শিশুর দেখাশোনা করেছি, এবং বিনামূল্যে স্কুলের খাবার সরবরাহ করেছি।

তিনি বলেন, ধন্যবাদ সকল প্রচারক ও সংগঠনকে যারা আমাকে এই কাজে সহযোগিতা করেছেন।টিউলিপ বলেন, আমি জানি আমার উত্তরসূরীরা শিশুদের জন্য এবং যারা তাদের সমর্থনে কাজ করছে তাদের জন্য কাজ করবেন এবং আমি তাকে এবং নতুন ছায়া শিক্ষা সচিবকে শুভেচ্ছা জানাই।

সূত্র : ইউএনবি