রাজধানীতে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

রাজধানীতে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

রাজধানীতে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

রাজধানী বনশ্রীতে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন। আজ রোববার সকালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন অটোরিকশার চালক স্বপন (৩০) ও যাত্রী ফাতেমা আক্তার (৪০)। আহত দু’জন হলেন ফাতেমা আক্তারের দুই ছেলে শাকিবুল আলম রাব্বি (১৫) ও রাইসুল আলম শাকির (১২)।বিকেলে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম এ তথ্য জানিয়েছেন।

ওসি বলেন, ‘আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অটোরিকশার চালককে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফাতেমা।’

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিহত দু’জনকে হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এদের মধ্যে স্বপনের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা গ্রামে। বাবার নাম মৃত শহীদ। এক ছেলে ও স্ত্রীসহ পরিবার নিয়ে কাফরুল ইব্রাহিমপুরে থাকতো স্বপন। ভাড়ায় অটোরিকশাটি চালাতেন।

তিনি আরো বলেন, ফাতেমা দুই ছেলেকে নিয়ে গ্রামের বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা গ্রামে থাকতেন। তার স্বামী শাহ আলম দুবাই প্রবাসী। ছেলেদের নিয়ে তিন দিন আগে গ্রাম থেকে রাজধানীর ডেমরা সানারপাড়ে এক আত্মীয়ের বাসায় বেড়াতে আসেন। সেখান থেকে সকালে অটোরিকশায় করে দুই ছেলেকে নিয়ে দক্ষিণখানে যাওয়ার পথেই দুর্ঘটনার শিকার হন।