ঈশ্বরদীতে তিনতলায় রুমে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা

ঈশ্বরদীতে তিনতলায় রুমে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

পাবনা প্রতিনিধি:পাবনার ঈশ্বরদীতে তিনতলায় রুমে ঢুকে এক গৃহবধুকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেছে এক দুর্বৃত্ত। তার স্বামী আহত হয়েছেন ওই দুর্বৃত্তের অস্ত্রের আঘাতে। অভিযুক্ত দুর্বৃত্তকে এলাকাবাসী হাতে নাতে ধরে পুলিশে দিয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে ঈশ্বরদী উপজেলার মুনশিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার আকষ্মিকতায় ওই পরিবারসহ এলাকাবাসী হতভম্ব হয়ে পড়েন।

নিহত শারমিন শিলা (৩২) ঈশ্বরদী উপজেলার মুনশিদপুর এলাকার রানাউর রহমানের স্ত্রী।

আটক অভিযুক্ত সুমন আলী (৩০) একই উপজেলার সরাইকান্দি গ্রামের আজগর আলীর ছেলে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, ঘটনার দিন সকাল সাড়ে ৬টার দিকে তিনতলা বাড়ির তৃতীয়তলায় রানাউর রহমান তার স্ত্রী এবং পিতা-মাতাকে নিয়ে বসবাস করেন। ঘটনার সময় পিতা-মাতা প্রাত:ভ্রমনে ছিলেন এবং রানাউর  রহমান ঘুমিয়ে ছিলেন। দরজা ফাঁকা পেয়ে দুর্বৃত্ত রুমে ঢুকে শিলাকে উপর্যুপরি কুপিয়ে ঘটনাস্থলেই হত্যা করে। এসময় শিলার চিৎকারে স্বামী রানাউর রহমান স্ত্রীকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও আঘাত করে হামলাকারী। তার সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে হামলাকারী সুমনকে তিনতলা বাড়ির ছাদ থেকে নিচে ফেলে দেন রানাউর রহমান। পরে এলাকাবাসী তাকে আহত অবস্থায় আটক করে পুলিশে খবর দেয়। এর মধ্যে গৃহবধূ ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সুমনকে আটক করে এবং গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে। আহত স্বামী রানাউর রহমানকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অভিযুক্ত সুমনকে পুলিশি পাহারায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব কোনো শত্রুতার কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানিয়েছেন।

মৃতদেহ উদ্ধার করে তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।