বান্ধবীর সাথে প্রেম করিয়ে দিতে জুনিয়রকে হুমকি সিনিয়রের!

বান্ধবীর সাথে প্রেম করিয়ে দিতে জুনিয়রকে হুমকি সিনিয়রের!

অভিযুক্ত শিক্ষার্থী

ইবি প্রতিনিধি:বান্ধবীর সাথে প্রেম করিয়ে দিতে জুনিয়রকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে মৃদুল হাসান রাব্বি নামের ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে। অভিযুক্ত ছাত্রলীগ কর্মী ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি সাদ্দাম হোসেন হলের আবাসিক ছাত্র ও শাখা ছাত্রলীগ নেতা ফজলে হাসান রাব্বির অনুসারী বলে জানা গেছে।

ভুক্তভোগী জানায়, গত মঙ্গলবার বিকেলে বিভাগের কয়েকজন বান্ধবী ও একজন সিনিয়র আপুকে নিয়ে ক্যাম্পাসের ডায়না চত্বরে বসে ছিলেন মার্কেটিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তুর্য হাসান। এ সময় মৃদুল হাসান রাব্বি তাদের অনুসরণ করেন। পরে ডায়না চত্ত¡র থেকে মেয়েদের হলে ফেরার পথে মোটরসাইকেলে করে পুরো রাস্তা অনুসরণ করেন রাব্বি ও তার এক বন্ধু।

তুর্যের সিনিয়র ও বান্ধবীরা দেশরত্ব শেখ হাসিনা হলে থাকেন। ত‚র্য তাদের হলে পৌঁছে দিয়ে ফেরার পথে তার পিছু নিয়েছিলেন অভিযুক্ত রাব্বি। এসময় ভয় পেয়ে দ্রুত নিজ হলে আসেন ওই ভুক্তভোগী। পরে তার পিছু নিয়ে ওই হলের রুম পর্যন্ত যান রাব্বি।

পরে ভুক্তভোগীর রুমমেট অনিকের মাধ্যমে তুর্যকে জিয়া মোড়ে ডাকেন রাব্বি। এসময় তিনি তুর্যকে হুমকি-ধামকি দেন, শাসান এবং তার বান্ধীর সাথে প্রেম করিয়ে দিতে বলেন। পরে ভুক্তভোগী ভয় পেয়ে বিষয়টি হলের সিনিয়রদের জানান।

এ বিষয়ে ভুক্তভোগী তুর্য বলেন, রাব্বি ভাইয়ের কথায় খুব ভয় পেয়েছিলাম। তাই বিষয়টি বড় ভাইদের জানিয়েছি। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

অভিযুক্ত মৃদুল হাসান রাব্বি বিষয়টি অস্বীকার করে বলেন, এমন কোনো ঘটনা ঘটেনি। আমি কারো পিছু নেইনি। আমি বিকেলে বাইকে এক বন্ধুর সাথে ঘুরছিলাম। হুমকির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তুর্যের সাথে তো আমার কথাই হয়নি।