পাবনায় দুর্বৃত্তদের হামলায় যুবলীগ সভাপতির অবস্থা সংকটাপন্ন

পাবনায় দুর্বৃত্তদের হামলায় যুবলীগ সভাপতির অবস্থা সংকটাপন্ন

পাবনায় দুর্বৃত্তদের হামলায় যুবলীগ সভাপতির অবস্থা সংকটাপন্ন

পাবনার সুজানগরে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত যুবলীগ সভাপতির অবস্থা সংকটাপন্ন। তাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। উপজেলার আহম্মদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শামছুর রহমানকে (৪২) দুর্বৃত্তরা বুধবার (১২ জানুয়ারি ) উপজেলার আহম্মদপুর বাজারে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

আহম্মদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মিন্টু জানান, আহম্মদপুর আহম্মদিয়া দাখিল মাদ্রাসার অফিস সহকারী ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শামছুর রহমান মাদ্রাসা   থেকে নিজ বাড়ি দক্ষিণচর ফেরার পথে দুর্বৃত্তরা তার মোটরসাইকেলের গতিরোধ করে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় বলে অভিযোগ করেন।

এ সময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।এ ঘটনার পরপরই হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় দলীয়  নেতাকর্মীরা।

এদিকে এ ধরণের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন এবং উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রওশন আলী জানান, ঠিক কি কারণে এ হামলা এবং এর সঙ্গে কারা জড়িত তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেয়া হবে।