ময়মনসিংহে অসহায় মানুষের মাঝে মার্কেন্টাইল ব্যাংকের কম্বল বিতরণ

ময়মনসিংহে অসহায় মানুষের মাঝে মার্কেন্টাইল ব্যাংকের কম্বল বিতরণ

ময়মনসিংহে অসহায় মানুষের মাঝে মার্কেন্টাইল ব্যাংকের কম্বল বিতরণ

ময়মনসিংহে শীতার্ত গরীব,দুঃখী,এতিম,দুস্থ, অসহায়, ও সমাজের সুবিধা বঞ্চিত এবং ছিন্নমুল মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

‘‘বাংলার ব্যাংক’’ মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের উদ্যোগে গতকাল ময়মনসিংহ নগরীর ছোট বাজার মার্কেন্টাইল ব্যাংকের মিলনায়তনে  বাংলাদেশ ব্যাংক ময়মনসিংহ শাখার জেনারেল ম্যানেজার রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে শীতার্ত গরীব,দুঃখী,এতিম,দুস্থ, অসহায়, সুবিধা বঞ্চিত ও ছিন্নমুল মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করেন।

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ময়মনসিংহ শাখার ম্যানেজার মোঃ আবুল কাশেম খন্দকারের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংক ময়মনসিংহ শাখার ডিজিএম আমিনুল ইসলাম, ব্যাংকার্স ক্লাবের সাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম,ডাচ বাংলা ব্যাংক,সোসাল ইসলামী ব্যাংক, ইউসিসি ব্যাংক,ফাষ্ট সিকিউরিটি ব্যাংক,উত্তরা ব্যাংক,আই,এফ.আইসি ব্যাংক,এবি,ব্যাংক ও মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংক ময়মনসিংহ শাখার ম্যানেজারগন উপস্থিত ছিলেন।

শীতার্তদের শীতের কষ্ট লাগবের জন্য সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানিয়ে বাংলাদেশ ব্যাংক ময়মনসিংহ শাখার জেনারেল ম্যানেজার রফিকুল ইসলাম বলেন প্রতি বছরের ন্যায় এবারেও মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড শীতার্ত দুস্থ, অসহায়, সুবিধা-বি ত ও ছিন্নমুল মানুষের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে। প্রচণ্ড শীতে অসহায়দের দুর্ভোগ লাগবে ব্যাংকের পাশাপাশি সকলকে এগিয়ে আসতে হবে।

‘‘বাংলার ব্যাংক’’ মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের উদ্যোগে শতাধিক শীতার্ত গরীব, দুঃখী, এতিম,দুস্থ, অসহায়, সুবিধাবি বঞ্চিত ও ছিন্নমুল মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে।