ইবি রোটর‌্যাক্ট ক্লাবের সভাপতি মোরশেদ, সম্পাদক নাহিদ

ইবি রোটর‌্যাক্ট ক্লাবের সভাপতি মোরশেদ, সম্পাদক নাহিদ

ইবি রোটর‌্যাক্ট ক্লাবের সভাপতি মোরশেদ, সম্পাদক নাহিদ

ইবি প্রতিনিধি: রোটার‌্যাক্ট ক্লাব অব ইসলামিক ইউনিভার্সিটি’র ২০২২-২৩ রোটাবর্ষের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রোটা. মোজাহিদুল ইসলাম মোরশেদ সভাপতি এবং ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রোটা. মুনজুরুল ইসলাম নাহিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার সংগঠনটির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার বিকেলে বিশ^বিদ্যালয়ের টিএসসিসিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। বিকেল চারটা থেকে ক্লাবের সদস্যরা সরাসরি ভোট প্রদান করেন। ভোটগ্রহণ ও গণনা শেষে সন্ধ্যায় ফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

 

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ক্লাবের সাবেক সহ-সভাপতি রোটা. আরিফুজ্জামান। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন ক্লাবের সাবেক সভাপতি রোটা. রাইহান বাদশা রিপন ও সাবেক সার্জেন্ট এট আর্মস রোটা. তাসমিমা আলম রিতু।

নির্বাচন ও ফল ঘোষণা অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ক্লাবের মডারেটর ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরীফুল ইসলাম জুয়েল। অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি রোটা. মোস্তফা জোবায়ের আলম ও রোটা. মোর্শেদ হাবিব। নির্বাচন অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের সভাপতি রোটা. আখতার হোসেন আজাদ।

নির্বাচনে সভাপতি পদে অন্য প্রার্থী ছিলেন বর্তমান সেক্রেটারী আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রোটা. জামিউল ইকবাল। সাধারণ সম্পাদক পদে অন্য প্রার্থীরা হলেন ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রোটা. জিয়াউর রহমান আরিয়ান এবং ক্লাবের সার্জেন্ট এট আর্মস ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ বিভাগের শিক্ষার্থী রোটা. আবু তালহা আকাশ।