আদালত থেকে ফেরার পথে ছুরিকাঘাতে পৌরসভার কর্মচারী নিহত

আদালত থেকে ফেরার পথে ছুরিকাঘাতে পৌরসভার কর্মচারী নিহত

আদালত থেকে ফেরার পথে ছুরিকাঘাতে পৌরসভার কর্মচারী নিহত

আদালত থেকে ফেরার পথে প্রতিক্ষের ছুরিকাঘাতে পৌরসভার কর্মচারী নিহত ও আরেকজন আহত হয়েছেন। হতাহতরা আপন দু’ভাই। সোমবার দুপুরে পাবনার সুজানগরে এ ঘটনা ঘটে।

নিহত আলামিন হোসেন (২৫) পাবনার সুজানগর উপজেলা সদরের রাধানগর মহল্লার মৃত আব্দুস সাত্তার প্রামাণিকের ছেলে। তিনি সুজানগর পৌরসভার টিকাদানকারী পদে চাকরি করতেন। আহত রজব আলী নিহত আলামিনের বড় ভাই। তাকে মুমুর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, কয়েকদিন ধরে আলামিন ও তার পরিবারের লোকদের সাথে সুজানগর পৌর সভার সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফার পরিবারের লোকদের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। গত দু’দিন আগে এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

সোমবার দুপুরে পাবনা আদালত থেকে বাড়ি ফিরছিলেন দুই ভাই আলামিন ও রজব। পথিমধ্যে আতাইকুলা থানার সাদুল্লাপুর নামক স্থানে পৌঁছুলে প্রতিপক্ষের লোকজন তাদের পথরোধ করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় দুই ভাইকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলামিনকে মৃত ঘোষণা করেন। আহত অপরজন রজব আলীকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।