গাজীপুরে স্ত্রী-সন্তানকে গলা কেটে হত্যা

গাজীপুরে স্ত্রী-সন্তানকে গলা কেটে হত্যা

প্রতীকী ছবি

গাজীপুরে স্ত্রী-সন্তানকে কুপিয়ে হত্যা করে পালিয়েছে এক রিকশাচালক মফিজ (৬০)। রবিবার রাত সাড়ে ১২টার দিকে নগরের বোর্ড বাজার পূর্ব কলম্বেশর এলাকার মো. নাছিরের বাড়িতে এ ঘটনা ঘটে।

মফিজের বাড়ি টাঙ্গাইলের মধুপুর উপজেলার ইদুলপুর গ্রামে। বর্তমানে তিনি ঢাকার মহাখালী এলাকায় রিকশা চালিয়ে পরিবার চালাতেন। স্ত্রী রহিমা (৩৮) ও ছেলে রোকন (১৭) কে হত্যার পর মফিজ পলাতক রয়েছে।

জানা গেছে, রোববার রাত সাড়ে ১২টায় মফিজ পাশের ভাড়াটিয়াদের দরজা বাহির দিক থেকে আটকে দিয়ে ঘুমন্ত স্ত্রী ও সন্তানকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে পালিয়ে যান। এ সময় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ঘটনা টের পেয়ে ঘরে থাকা অন্য ছেলে-মেয়েরা চিৎকার শুরু করলে পাশের ভাড়াটিয়ারা এগিয়ে আসেন এবং এ হত্যাকাণ্ড দেখে পুলিশে খবর দেন।

গাছা থানার এসআই আনোয়ার হোসেন নিহত মা-ছেলের লাশের সুরতাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য লাশ দুটি গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠান। তাৎক্ষনিকভাবে এ হত্যাকান্ডের কারণ জানা যায়নি।

ঘাতক মফিজ টাঙ্গাইল জেলার মধুপুর থানার ইদুলপুর গ্রামের আজা মিয়ার ছেলে বলে জানা গেছে। স্থানীয়রা জানান, নিহত রহিমা মফিজের দ্বিতীয় স্ত্রী এবং নিহত রোকন তার প্রথম সংসারের সন্তান।

এ ব্যাপারে গাছা থানার ওসি মো: ইসমাইল হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড। ঘাতক মফিজকে গ্রেফতারের চেষ্টা চলছে।