ময়মনসিংহে ফ্যাক্টরিতে ডাকাতি, গাজীপুর থেকে মালামালসহ ৫ ডাকাত গ্রেফতার

ময়মনসিংহে ফ্যাক্টরিতে ডাকাতি, গাজীপুর থেকে মালামালসহ ৫ ডাকাত গ্রেফতার

ময়মনসিংহে ফ্যাক্টরিতে ডাকাতি, গাজীপুর থেকে মালামালসহ ৫ ডাকাত গ্রেফতার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আয়রন ফ্যাক্টরিতে ডাকাতির এক সপ্তাহের মধ্যে গাজীপুর থেকে লুণ্ঠিত মালামালসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গেয়েন্দা পুলিশ উদ্ধার করেছে।

ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান জানিয়েছেন চলতি মাসের ১৯ ফ্রেরুয়ারী রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পাশে ঈশ্বগঞ্জের একটি আয়রন ফ্যাক্টরিতে অস্ত্রের মুখে  নাইট গার্ডের হা-পা বেধেঁ ডাকাতদল ফ্যাক্টরি থেকে অক্সিজেন সিলিন্ডার,লোহার এঙ্গেল,স্টীলের পাইপসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে গাড়িতে নিয়ে যায়। এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানায় ৩৯৫/৩৯৭ ধারায় একটি ডাকাতি মামলা রুজু হয়।

পরে মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়,গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ শফিকুল ইসলামের নেতৃত্বে ডাকাত দলকে গ্রেফতার এবং লুণ্ঠিত মালামাল উদ্ধারের দেশের বিভিন্ন জায়গায় অভিযান করে।

গোপনসূত্রে খবর পেয়ে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি চৌকষ দল আজ শনিবার ভোররাতে গাজীপুরের টঙ্গী স্টেশন রোড এলাকা থেকে আন্তঃজেলা ডাকাতা দলের সদস্য হানিফ মিয়া(৩০),সাদ্দাম হোসেন (২২),মাসুদ মিয়া (৩০),নূর ইসলাম গাজী(৩০) ও মোখলেস (২৮)কে গ্রেফতার ও ডাকাতির কাজে ব্যবহৃত কার্ভার ভ্যান ও ২টি পিকআপ ভ্যান উদ্ধার এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আজ শনিবার বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বাড়ি নেত্রকোনা,শেরপুর,জামালপুর ও গাজীপুর জেলায় বলে পুলিশ জানিয়েছেন।