ময়মনসিংহে মিশুক চালককে হত্যার ঘটনায় গ্রেফতার ২

ময়মনসিংহে মিশুক চালককে হত্যার ঘটনায় গ্রেফতার ২

ময়মনসিংহে মিশুক চালককে হত্যার ঘটনায় গ্রেফতার ২

ময়মনসিংহের নান্দাইলে মিশুক চালককে হত্যা করে সড়কের পাশে লাশ ফেলে রেখে মিশুক গাড়ি ছিনিয়ে নেয়া ঘটনার এক মাস পর ডিবি পুলিশ ঘটনার উদঘাটন এবং ঘটনার সাথে জড়িত দুইজনকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার কৃষিবিদ ফজলে রাব্বি জানিয়েছেন যাত্রী বেশে অজ্ঞাত কয়েকজন গাড়ি ছিনাই চক্রের সদস্য  চলতি বছরের ১৮ জানুয়ারী রাতে জেলার নান্দাইল  উপজেলা সদর থেকে মিশুক  গাড়ি ভাড়া করে  চরশ্রীরামপুর এলাকায় যাওয়ার কথা বলে রওনা দেয় পরে নির্জন এলাকায় নিয়ে চালক মন্নাফ(৫৫)কে হত্যা করে সড়কের  পাশে লাশ ফেলে মিশুক নিয়ে পালিয়ে যায়। পরদিন  স্থানীয় লোকজন সড়কের পাশে লাশ দেখে পুলিশকে খবর দেয়,পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিচয় বিহীন লাশ উদ্ধার করে  ময়না তদন্তে জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ  হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নান্দইল থানায় ৩০২/৩৯২/২০১/৩৪ধারায় একটি হত্যা মামলা-২০(০১)২২ রুজু হয়।

মামলাটি তদন্তের জন্য জেলা গোয়েন্দা শাখাকে দায়িত্বি  দেয়ার পর  গোয়েন্দা পুলিশের একটি টিম দেশের বিভিন্ন জায়গায় অভিযান  পরিচালনা করে। অবশেষে তথ্য  প্রযুক্তি ব্যবহার করে মামলার রহস্য উদঘাটন এবং অজ্ঞাত লাশের পরিচয় সনাক্ত করে গতরাতে গাজীপুরের শ্রীপুরের জৈনা বাজার এলাকা থেকে ঘটনার সাথে জড়িত নাজমুল হাসান ডিপজল(২৫) ও মোশারফ হোসেন (৩৮)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বাড়ি ময়মনসিংহের ত্রিশাল  উপজেলায় বলে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন পুলিশ জানিয়েছেন।