কুষ্টিয়ায় অপহরণ করে হত্যার অভিযোগে ১জনের ফাঁসি

কুষ্টিয়ায় অপহরণ করে হত্যার অভিযোগে ১জনের ফাঁসি

কুষ্টিয়ায় অপহরণ করে হত্যার অভিযোগে ১জনের ফাঁসি

কুষ্টিয়ার কুমারখালীতে আলোচিত ঘটনা অপহরণের পর ইমরান শেখকে হত্যার অভিযোগে ১ জনের ফাঁসি, ২জনের আমৃত্যু  ও ৩জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও অর্থ দণ্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ দুপুরের দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মোঃ তাজুল ইসলাম আসামীদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন। রায় প্রদান শেষে পুলিশের কঠোর পাহারায় আসামীদের জেলা কারাগারে প্রেরণ করা হয়।

মামলা সূত্রে জানা যায়,নিহত ইমরান শেখ ২০১৮ সালের ১৬ই মার্চে নিজ বাড়ী হতে একটি পালসার মোটর সাইকেল নিয়ে কুমারখালী উপজেলা মনোহরপুর গ্রামে যায়। পরে আর বাড়ীতে ফিরে না আসায় পরেদিন সকালে নিহতের স্বজনেরা জানতে পারে সদরপুর ভুট্টা খেতের মধ্যে একটি মাথাবিহীন গলাকাটালাশ পড়ে আছে। পরে ইমরান শেখের পরিবারের সদস্যরা তার লাশ বলে সনাক্ত করে। সাজাপ্রাপ্ত আসামীরা নিহত ইমরান শেখকে পূর্ব পরিকল্পিতভাবে অপহরণ করে গলা কেটে হত্যা করে এবং তার ব্যবহৃত মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে ঘটনার তিন পরে নিহতের পিতা বাদশা শেখ কুমারখালী থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত শেষে ২০২১ সালের ১৭ই আগষ্টে তদন্তকারী কর্মকর্তা দন্ডবিধির ধারায় আসামিদের বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। সাক্ষ্যগ্রহণ শেষে রায় ঘোষণার দিন ধার্য করেন। এ মামলায় সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মোঃ তাজুল ইসলাম আসামীদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন।