ময়মনসিংহের নান্দাইলে সাজিদ হত্যাকান্ড : দুই আসামী গ্রেফতার

ময়মনসিংহের নান্দাইলে  সাজিদ  হত্যাকান্ড : দুই আসামী গ্রেফতার

ময়মনসিংহের নান্দাইলে সাজিদ হত্যাকান্ড : দুই আসামী গ্রেফতার

ময়মনসিংহের নান্দাইলের মাহফুজুর রহমান সাজিদ (১৫) হত্যাকান্ডের সাথে জড়িত দুই আসামীকে জেলা গোয়েন্দা পুলিশ সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থেকে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে।

অটোচালক হান্নানের স্ত্রী পোশাক কর্মী তিন সন্তানের জননী রুনা বেগমকে অপর পোশাক কর্মী ময়মনসিংহের নান্দাইলের রবিউল আওয়াল শুভ পরকিয়া করে রুনাকে বিয়ে করার অপরাধে রুনার সাবেক স্বামী হান্নান গত ২৭ মার্চ রাতে নান্দাইলের রহিমপুর নিজ বাড়িতে রবিউল আওয়াল শুভকে না পেয়ে তার সহোদর ছোট ভাই মাহফুজুর রহমান সাজিদকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নান্দাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। হত্যা মামলাটি উদঘাটনের জন্য জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পরে গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যার মূল রহস্য উদঘাটন এবং হত্যার সাথে জড়িত হান্নান(৪৫)ও আরমান(১৯)কে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার পল্লী থেকে গতরাতে গ্রেফতার করেছে।

পুলিশ জানায় অটোচালক হান্নানের ৪/৫ মাস পূর্বে তার স্ত্রী পোশাক কর্মী তিন সন্তানের জননী রুনা বেগমকে হারিয়ে গাজীপুরের ভবানীপুর থেকে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় বসবাস করতে শুরু করে এবংপরিকল্পনা করে রবিউল আওয়াল শুভ এবং তার আত্মীয় স্বজনকে ক্ষতি করবে।

পরিকল্পনানুযায়ী গত ২৭ মার্চ রাতে নান্দাইলের রহিমপুর নিজ বাড়িতে রবিউল আওয়াল শুভকে না পেয়ে তার সহোদর ছোট ভাই মাহফুজুর রহমান সাজিদকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে লাশ ঘরে রেখে কৌশলে পালিয়ে যায়। গ্রেফতুরকৃত আসামীদের দেখানো মতে ঘটনাস্থলের অদুরে পুকুরের পাড় হতে আসামীদের পরিহিত রক্তমাখা জামা ও হত্যাকান্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করেছে। গ্রেফতারকৃত আসামীরা মাহফুজুর রহমান সাজিদ এর আত্মীয়,দুইজনকে বুধবার দুপুরে পুলিশ আদালতে পাঠিয়েছে।