ইবিতে বিতার্কিক সভা ও ইফতার অনুষ্ঠান

ইবিতে বিতার্কিক সভা ও ইফতার অনুষ্ঠান

ইবিতে বিতার্কিক সভা ও ইফতার অনুষ্ঠান

ইসলামী বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি’র (আইইউডিএস) উদ্যোগে ইফতার অনুষ্ঠান ও বিতার্কিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টায় ক্যাম্পাসের ক্যাফেটেরিয়ায় এর আয়োজন করে সংগঠনটি। বিশ্ববিদ্যালয় ও হল ডিবেটিং সোসাইটির সদস্যদের নিয়ে এ আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির আহবায়ক রুমি নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিবেটিং সোসাইটির মডারেটর অধ্যাপক ড. মামুনুর রহমান, বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম, ইবি প্রেস ক্লাবের সভাপতি সরকার মাসুম ও ইবি সাংবাদিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অনি আতিকুর রহমান। কার্যনির্বাহী সদস্য মাসুম আলভী অনুষ্ঠানের সঞ্চালনা করেন।

এছাড়াও সংগঠনের সদস্য সচিব জান্নাতুল ফেরদৌস নীলা, কার্যনির্বাহী সদস্য রাফসান বুলবুল, আবু হুরাইরা, তারিক সাইমুমসহ অন্য কার্যনির্বাহী সদস্য ও বিভিন্ন হল ডিবেটিং সোসাইটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সভায় হল ডিবেটিং সোসাইটির প্রতিনিধিরা তাদের বক্তব্যে বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির নিকট বিভিন্ন দাবি তুলে ধরেন। অতিথিরা আগামী দিনে ডিবেটিং সোসাইটির সমৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। শেষে দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয় এবং অতিথি ও ডিবেটিং সোসাইটির সদস্যরা একসঙ্গে ইফতার গ্রহণ করেন।