অস্ত্র দেখিয়ে ফেসবুকে ছবি আপলোড করা সেই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

অস্ত্র দেখিয়ে ফেসবুকে ছবি আপলোড করা সেই ছাত্রলীগ নেতা  গ্রেপ্তার

অস্ত্র দেখিয়ে ফেসবুকে ছবি আপলোড করা সেই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

অস্ত্র দেখিয়ে ফেসবুকে ছবি আপলোড করা সেই ছাত্রলীগ নেতা অবশেষে রাজশাহীতে র‌্যাবের হাতে ধরা পড়েছে।র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৫ এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার সোমবার রাজশাহীতে র‌্যাব-৫ সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে জানিয়েছেন পালিয়ে থাকা পাবনার এক ছাত্রলীগ নেতাকে   গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিডন জানিয়েছে, বাংলাদেশ ছাত্রলীগের স্থানীয় এক নেতা, যার আগ্নেয়াস্ত্র হাতে ছবি  সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ফেসবুকে ভাইরাল হয়েছিল, সোমবার রাজশাহীর একটি স্থান থেকে গ্রেপ্তার করা হয়েছে, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন জানিয়েছে।

গ্রেফতারকৃত আবু বকর সিদ্দিক ওরফে রাতুল পাবনা জেলার সুজানগর উপজেলার মোস্তফা কামালের ছেলে। তিনি মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি।

রাজশাহীতে র‌্যাব-৫ সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৫ এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সকালে রাজশাহী নগরীর বোয়ালিয়া এলাকা  থেকে রাতুলকে গ্রেপ্তার করা হয়।

রাতুলের হাতে আগ্নেয়াস্ত্র ধরার যে ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে তা ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে এবং তারপর  থেকে সে পলাতক ছিল।

তার বক্তব্য অনুযায়ী, নগরীর সাগরপাড়া এলাকা থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও তিনটি গুলি জব্দ করেছে র‌্যাব সদস্যরা। রাতুল এফবিতে ছবি আপলোড করার কথা স্বীকার করে।