পাবনায় ভাবিকে উত্যক্তের প্রতিবাদ করায় দেবরকে কুপিয়ে হত্যা

পাবনায় ভাবিকে উত্যক্তের প্রতিবাদ করায় দেবরকে কুপিয়ে হত্যা

পাবনায় ভাবিকে উত্যক্তের প্রতিবাদ করায় দেবরকে কুপিয়ে হত্যা

ভাবিকে উত্যক্তের প্রতিবাদ করায় দেড় বছর পর প্রতিশোধমূলক দেবরকে অমানবিকভাবে নির্যাতনের পর কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার ঘোপসিলেন্দা এলাকায়।নিহত শিপন  হোসেন (৩২) ঘোপসিলেন্দা গ্রামের মৃত আবদুল আজিজ খাঁর ছেলে।

পুলিশ পারিবারিক সূত্রে বরাত দিয়ে জানায়, শনিবার দিবাগত রাত দেড়টার দিকে আমিনপুর থানা এলাকার  ঘোপসিলেন্দা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের ভাই লিটন হোসেন অভিযোগ করে বলেন, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আমার ভাই বাইরে  থেকে বাসায় ফিরছিলেন। এসময় আমাদের বাড়ির সামনে ওঁৎপেতে থাকা ফজলু মিয়ার দুই ছেলে সম্রাট ও  সৌরভ এবং সাঈদের ছেলে শাকিব আমার ভাইকে কুপিয়ে জখম করে। তার চিৎকারে আমরা ছুঁটে ঘটনাস্থলে  পৌঁছিয়ে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শিপনকে প্রথমে বাড়ির ভেতরে নিয়ে আসি। পরে হাসপাতালে নিতে চাইলে সন্ত্রাসীরা বাধা দেয় এবং রাস্তা ঘেঁরাও করে রাখে। এক পর্যায়ে ভোরে আমার ভাইকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, প্রায় দেড় বছর আগে ভাবিকে আসামিদের করা উত্যক্তের প্রতিবাদ করেছিলেন শিপন হোসেন। এই সংক্রান্ত একটি মামলাও চলমান রয়েছে। সেই শত্রুতার জের ধরে আসামিরা তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারের অভিযান চলছে বলে যোগ করেন ওসি রওশন আলী।