ইবির চার দপ্তরে নতুর প্রধান, সবাই ভারপ্রাপ্ত!

ইবির চার দপ্তরে নতুর প্রধান, সবাই ভারপ্রাপ্ত!

ইবির চার দপ্তরে নতুর প্রধান, সবাই ভারপ্রাপ্ত!

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রেজিস্ট্রার দপ্তরসহ চার দপ্তরের প্রধান পদে রদবদল করেছে কর্তৃপক্ষ। বুধবার রেজিস্ট্রার দপ্তরের পৃথক অফিস আদেশে দপ্তরগুলোতে নতুন ভারপ্রাপ্ত প্রধান নিয়োগ দেওয়া হয়েছে।

অফিস আদেশ সূত্রে জানা যায়,  ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে আতাউর রহমানের অবসরের পর এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হওয়ায় নতুন করে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পেয়েছেন পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এইচ এম আলী হাসান। পওে রেজিস্ট্রার দপ্তরের উপ- রেজিস্ট্রার (প্রশাসন-১) ড. নওয়াব আলীকে পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক পদে নিয়োগ দেওয়া হয়েছে।

এ ছাড়া তথ্য, প্রকাশনা ও জনসংযোগ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক পদে ওই দপ্তরের উপ-রেজিস্ট্রার ড. আমানুর রহমানকে এবং অর্থ ও হিসাব শাখার ভারপ্রাপ্ত পরিচালক পদে ওই দপ্তরের অডিট শাখার উপ-পরিচালক শেখ জাকির হোসেনকে নিয়োগ দেওয়া হয়েছে। দপ্তরদুটিতে যথাক্রমে আতাউল হক ও সিদ্দিক উল্যার চাকরির বয়স শেষ হওয়ায় নতুন নিয়োগ দেওয়া হয়।

এদিকে, পৃথক আরেক অফিস আদেশে ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মুন্সী শহিদ উদ্দিন মো. তারেকের চাকরীর বয়স শেষ হওয়ার পর তাকে এক বছরের জন্য চুক্তি ভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে। বুধবার (২৯ জুন) একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ১৫ জন কর্মকর্তার চাকরির বয়স শেষ হয়।