গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ফাইল ছবি

গোপালগঞ্জে রাস্তার উপর দাঁড়িয়ে থাকা  স্কেবেটরের সাথে যাত্রীবহী বাসের  সংঘর্ষে  দুজনের মৃত্যু এবং ১০ জন আহত হয়েছে ।  বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে এক জনের পরিচয় জানাগেছে। ওই ব্যক্তির নাম বাচ্চু মেল্লা(৬১)  তিনি দিগন্ত পরিবহনের চালক ছিলেন।  তার বাড়ি খুলনায় । বাবার নাম আব্বাস আলী।   নিহত অপর ব্যক্তির পরিচয় শনাক্তে পুলিশ  কাজ করছে।

পুলিশ জানান,রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া নামক স্থানে  বাগেরহাট থেকে ছেড়ে আসা  ঢাকগামী দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে  রাস্তার উপর দাঁড়িয়ে থাকা  স্কেবেটরের  সংঘর্ষ হয়  ।  এতে বাসটি দুমড়ে মুচড়ে যায় । ঘটনা স্থলেই বাসের চালকসহ ২জন নিহত এবং ১০জন আহত হয়।  ঘটানার পর ঢাকা-খুলনা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় ৪ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। পুলিশ সড়ক থেকে দুর্ঘটনা কবলিত বাস ও স্কেবেটর সরিয়ে নিলে রাত ১২টার দিকে  ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে আসে।

মারাত্মক আহত আহত ৬ জনকে গোপালগঞ্জ আড়্ইা শ’ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে থানার পরিদর্শক আবু নাঈম মোঃ তোফাজ্জল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

হাইওয়ে পুলিশের ওই কর্মকর্তা বলেন,  পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই বাস চালকের লাশ আজ বৃহস্পতিবার সকালে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর নিহত ব্যক্তির নাম পরিচয় শনাক্তের কাজ চলছে