লালন শাহ হল ছাত্রলীগের পক্ষ থেকে ইবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদককে সংবর্ধনা

লালন শাহ হল ছাত্রলীগের পক্ষ থেকে ইবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদককে সংবর্ধনা

ছবি- নিউজজোন বিডি

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়কে সংবর্ধনা দিয়েছে বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হল ছাত্রলীগ। শনিবার (২২ অক্টোবর) রাত ৮টায় হলের টেলিভিশন কক্ষে আয়োজিত এক মিলনমেলায় তাদেরকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা দেয় হলের ছাত্রলীগ নেতাকর্মীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. ওবায়েদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুল। এছাড়া ইবি প্রেস ক্লাবের সভাপতি সরকার মাসুম ও সাধারণ সম্পাদক তারিকুল ইসলামসহ হলের কর্মকর্তা ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। হলের ছাত্রলীগকর্মী ফাহিম ফয়সাল অনুষ্ঠানের সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে ‘বঙ্গবন্ধু কুইজ’ শিরোনামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের নানা দিক ও বিভাগ নিয়ে তাৎক্ষণিক কুইজ অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুলের সৌজন্যে কুইজ বিজয়ীদের মাঝে মোবাইল ফোন, টেবিল ফ্যান ও বই পুরষ্কার দেওয়া হয়। পরে ছাত্রলীগকর্মীদের পরিবেশনায় সাংস্কৃতিক পর্ব ও রাতের খাবারের আয়োজন করা হয়।