ভাঙ্গায় ১৮০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ৩

ভাঙ্গায় ১৮০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ৩

প্রতিকী ছবি

ভাঙ্গায় এক হাজার ৮০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ভাঙ্গা উপজেলা উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের যৌথ টাস্কফোর্স। 

আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে ভাঙ্গা পৌরসভার হোগলাডাঙ্গী মহল্লার মাদক ব্যবসায়ী হাবিব সিকদারের ভাড়া বাসায় অভিযান চালিয়ে এ মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়। 

এ ব্যাপারে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এস আই সিরাজুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভাঙ্গা থানায় একটি মামলা করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন ভাঙ্গা- উপজেলার ঘারুয়া ইউনিয়নের ডাঙ্গারপাড় গ্রামের হাবিব সিকদার (২৯), কক্সবাজার জেলার রামু উপজেলার জোয়ারিয়া নালা গ্রামের ওমর ফারুক (২৭)  ও তার স্ত্রী মরিয়ম বেগম(২৫)।

ফরিদপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক শামীম হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিমউদ্দিনের সহযোগিতায় আমরা হাবিব সিকদারের বাসায় অভিযান পরিচালনা করি। এসময় ১৮ প্যাকেটে রাখা ১৮০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এসব ইয়াবার প্যাকেট কক্সবাজারের ওমর ফারুক ও তার স্ত্রী মরিয়ম পেটে করে নিয়ে আসে।

ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিমউদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতার হওয়া তিনজনই মাদক ব্যবসায়ী।