নরসিংদীতে বিপুল পরিমান নকল বিড়ি জব্দ করেছ পুলিশ

নরসিংদীতে বিপুল পরিমান নকল বিড়ি জব্দ করেছ পুলিশ

ছবি: প্রতিনিধি

নরসিংদীর বড় বাজার হুসেন মার্কেটে মদিনা স্টোরে অভিযান চালিয়ে বিপুল পরিমান নকল আকিজ বিড়ি জব্দ করেছে পুলিশ। রবিবার নরসিংদী মডেল থানা পুলিশ এ অভিযান পরিচালনা করেন।

পুলিশ জানায়, সরকারের মোটা অংকের টাকা রাজস্ব ফাঁকি দিয়ে একটি অসাধু চক্র দীর্ঘদিন ধরে নরসিংদীর বিভিন্ন বাজারে নকল আকিজ বিড়সহ বিভিন্ন ব্রান্ডের নকল বিড়ি বাজারজাত করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী বড় বাজারে হুসেন মার্কেটে মদিনা স্টোরে বাদশার দোকানে অভিযান চালায় পুলিশ। এসময় ওই দোকান থেকে নকল ব্যান্ডরোল যুক্ত বিশ হাজার (২০,০০০) শলাকা আকিজ বিড়ি একটি কার্টুনে রক্ষিত অবস্থায় উদ্ধার করা হয়। জব্দকৃত নকল বিড়ি জনস্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়।

নরসিংদী মডেল থানা পুলিশের সাব ইন্সপেক্টর নুর হোসেন এর নেতৃত্বে নরসিংদী এরিয়ার সিনিঃ এরিয়া ম্যানেজার মোহাম্মদ আবুল হাসনাতসহ পুলিশের একটি চৌকস টিম অভিযান এ পরিচালনা করেন।

অভিযান শেষে বাজার কমিটির সভাপতি জাহাঙ্গীর আলমের অনুরোধে নকল বিড়ি মজুদকারী ব্যাবসায়ীকে পুলিশ সতর্ক করেন। একইসাথে বাজারের সকল ব্যাবসায়িকে রাজস্ব ফাঁকি দিয়ে নকল বিড়ি বিক্রি বন্ধে সতর্ক করা হয়।   

সাব ইন্সপেক্টর নুর হোসেন জানান, অভিযানে বিপুল পরিমান অবৈধ বিড়ি জব্দ করা হয়েছে। নকলের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত থাকবে। এছাড়া রাজস্ব ফাঁকি দিয়ে কেউ অবৈধভাবে বিড়ি বিক্রি ও বাজারজাত করলে তার বিরুদ্ধে আইননানুক ব্যবস্থা গ্রহন করা হবে।