কুষ্টিয়ায় প্রতিবেশীর ছুরিকাঘাতে যুবক খুন

কুষ্টিয়ায় প্রতিবেশীর ছুরিকাঘাতে যুবক খুন

কুষ্টিয়ায় প্রতিবেশীর ছুরিকাঘাতে যুবক খুন

কুষ্টিয়ার মিরপুওে পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশীর ছুরিকাঘাতে সুলতান উল আলম লিংকন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পৌরসভার মোশাররফপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুলতান উল আলম লিংকন একই এলাকার আবদুর রশিদের ছেলে। তিনি পেশায় একজন দর্জি ব্যবসায়ী ছিলেন। এ ঘটনায় রাতে নিহতের পিতা আবদুর রশিদ বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে মিরপুর থানায় মামলা দায়ের করে।

পুলিশ জানায়,মিরপুর পৌরসভার মোশাররফপুর এলাকার করিম বক্সের ছেলে শাহিন মল্লিক ও রাজ্জাক মল্লিকসহ তাদের লোকজনের সাথে নিহত লিংকনের পূর্ব শত্রুতার জেরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদেও মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় উভয় পরিবারের মধ্যে হাতাহাতি ও গোলযোগ ছড়িয়ে পড়ে। এসময় ছুরিকাঘাতে গুরুতর জখম হন লিংকন।

পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোররাত ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান বলেন,পূর্ব শত্রুতার জেরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল তাদের। লিংকনকে কুপিয়ে জখম করলে পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোরে তার মৃত্যু হয়। এ হত্যাকান্ডের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।