ইবির ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগে নবীন বরণ

ইবির ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগে নবীন বরণ

ইবির ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগে নবীন বরণ

উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনের চতুর্থ তলায় বিভাগের শ্রেণিকক্ষে নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করে বিভাগটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন অনুষদের ডিন অধ্যাপক ড. সৈয়দা সিদ্দীকা। বিভাগের সভাপতি সাহিদা আখতার আশার সভাপতিত্বে এসময় বিভাগের সহকারী অধ্যাপক বিলাসী সাহা ও মেহেদী হাসান উপস্থিত ছিলেন। বিভাগের শিক্ষার্থী মোমিনুল ইসলাম জনি ও ছাঈদা অনুষ্ঠানের সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে অনুষদের ডিন ও বিভাগের শিক্ষকরা আনুষ্ঠানিকভাবে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন। পরে নবীনদের হাতে ফুলের স্টিক দিয়ে বিভাগে স্বাগত জানান বিভাগের সিনিয়র শিক্ষার্থীরা। এসময় নবীনরা তাদের বক্তব্যে আইন অনুষদভূক্ত বিভাগটিতে ভর্তি হতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন। বিভাগটির সিনিয়র শিক্ষার্থী ও শিক্ষকরা নবীনদেরকে বিভাগে স্বাগত জানিয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

বিভাগের সভাপতি সাহিদা আখতার আশা বলেন, ‘কল্যান ও মঙ্গল চর্চা এবং জ্ঞান অর্জনের তীর্থস্থান বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের পদচারণায় বিভাগের সর্বত্রই আজ আনন্দমুখর পরিবেশ বিরাজ করছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের সার্বিক সহযোগিতা এবং শিক্ষক-শিক্ষার্থীদের সেতুবন্ধনে একটি সেশনজট ও র‌্যাগিং মুক্ত বিভাগ হিসেবে ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগকে উপহার দিতে আমরা বদ্ধপরিকর। ইসলামী বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে নবীনদের স্বপ্ন পূরণের যাত্রা নিরাপদ ও শুভ হোক এটিই আমার প্রত্যাশা।’