বিএনপি- জামায়াতের কাছে দেশবাসী কিছু আশা করতে পারেনা : হাসানুল হক ইনু

বিএনপি- জামায়াতের কাছে  দেশবাসী কিছু আশা করতে পারেনা : হাসানুল হক ইনু

বিএনপি- জামায়াতের কাছে দেশবাসী কিছু আশা করতে পারেনা : হাসানুল হক ইনু

‘নির্বাচন থেকে দূরে রাখতে খালেদা জিয়াকে ফরমায়েশী সাজাঁ দেওয়া হয়েছে’ বিএনপি নেতাদের এমন অভিযোগের জবাবে জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, ‘বেগম খালেদা জিয়ার সাথে সরকার কোন অন্যায় করেনি। নিজের অপরাধের জন্য খালেদা জিয়া কারাগারে-সাজা ভোগ করছে। এর সাথে রাজনীতি কিংবা নির্বাচনের কোন সর্ম্পক নেই। কাউকে নির্বাচন থেকে দূরে রাখতে নয়,  আদালত শুধু অপরাধেরই বিচার করে।’

বৃহস্পতিবার বেলা ১২টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় ইনু আরো বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। নির্বাচন গণতন্ত্র এসবের আড়ালে তারা দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করে। তাদের নিয়ে সবসময়ই এমন শংকা থাকে।

ইনু বলেন বিএনপি- জামায়াতের হাতে রক্তের দাগ, পিঠে দূর্নীতির ছাপ, পকেটে রাজাকার, জঙ্গী, খুনী, তাদের কাছ থেকে দেশবাসী কিছু আশা করতে পারেনা। পরে তিনি বিদ্যালয়ে শিক্ষার্থী ও অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন। এসময় মিরপুর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার হারন অর রশিদ, মিরপুর উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহম্মদ আলিসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাকরা উপস্থিত ছিলেন।