অস্বাভাবিক সরকার গঠনের চক্রান্ত করছে বিএনপি : হাসানুল হক ইনু

অস্বাভাবিক সরকার গঠনের চক্রান্ত করছে বিএনপি : হাসানুল হক ইনু

অস্বাভাবিক সরকার গঠনের চক্রান্ত করছে বিএনপি : হাসানুল হক ইনু

জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বৈশি^ক অর্থনৈতিক সংকট কিংবা নিত্যপন্যের দাম এসবের দিকে বিএনপির নজর নেই । তাদের একটিই লক্ষ্য যেনতেনভাবে ক্ষমতায় আসা। বৈশি^ক সংকটের মধ্যেও তারা সরকার পতন করে অস্বাভাবিক ভূতের সরকার গঠনের পায়তারা করে দেশকে সংঘাত-সংঘর্ষের দিকে ঠেলে দিচ্ছে। ইনু আরো বলেন সরকার এসব থেকে দেশকে বাচাঁনোর চেষ্টা করছে। বাংলাদেশ আর পেছন দিকে যাবে না। পেছন দিকে নেওয়ার যেকোন অপচেষ্টা কঠোর হাতে দমন করা হবে জানান তিনি।

মঙ্গলবার বেলা ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা পরিষদ চত্ত্বরে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তিন দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় নতুন রাষ্ট্রপতি সংম্পর্কে ইনু বলেন, তার বিচারিক, প্রশাসনিক দক্ষতা আছে, রাজনৈতিক স্বচ্ছতা আছে, ৭১ এর চেতনার প্রতি অবিচল আস্থা আছে। দেশের সংবিধানকে সমুন্নত রেখে নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করার সক্ষমতা আছে তার।

পরে বৃহত্তর কুষ্টিয়া ও যশোর অঞ্চলের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি প্রযুক্তি মেলার স্টল ঘুরে দেখেন ইনু। উদ্বোধনী আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাসানুল হক ইনু এমপি। উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা কৃষি অফিসার শায়খূল ইসলাম প্রমুখ। এসময় কৃষক,সুধীজন, স্থানীয় জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।