পিএসএলে এক ম্যাচ খেলেই বাদ সাকিব!

পিএসএলে এক ম্যাচ খেলেই বাদ সাকিব!

ফাইল ছবি

এলিমিনেটরে হেরে বিপিএল থেকে বিদায় নেয় সাকিবের ফরচুন বরিশাল। যে কারণে কিছুটা অবসর মিলেছে এই টাইগার অলরাউন্ডারের। ফাঁকা সময়ে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে পেশোয়ার জালমিতে যোগ দিয়েছেন তিনি। লিগের দ্বিতীয় ম্যাচেই বাবর আজমের নেতৃত্বে পেশোয়ার জালমির হয়ে মাঠেও নেমেছিলেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। তবে এক ম্যাচ পরেই তারকা এ অলরাউন্ডারের জায়গা হয়নি পেশোয়ারের স্কোয়াডে।

পাকিস্তান সুপার লিগের পঞ্চম ম্যাচে শুক্রবার মুখোমুখি হয়েছে মোহাম্মদ রিজওয়ানের মুলতান সুলতানস এবং বাবর আজমের পেশোয়ার জালমি। টুর্নামেন্টের অন্যতম সেরা দুই দলের লড়াইয়ে নেই সাকিব, তার বদলে পেশোয়ারের দলে জায়গা পেয়েছেন ওয়েস্ট ইন্ডিয়ান তারকা রভম্যান পাওয়েল।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে শেষ ওভারের থ্রিলারে করাচিকে ২ রানে হারিয়ে দিয়েছে পেশোয়ার। ম্যাচে ব্যাট হাতে খুব একটা সুযোগ পাননি সাকিব। ৭ নম্বরে যখন নামলেন তখন বাকি ছিল মোটে দুটো। সাকিব এক বল খেলে নেন একও রান। 

তবে বল হাতে সেদিন সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি বাংলাদেশের তারকা অলরাউন্ডার। বোলিংয়ে তিন ওভার হাত ঘুরিয়েও কোনো ইমপ্যাক্ট রাখতে পারেননি তিনি। উল্টো রান দিয়েছেন ৩২।