‘আলিফ লায়লা’র সেই ‘সিন্দাবাদ’ শাহনাওয়াজ মারা গেছেন

‘আলিফ লায়লা’র সেই ‘সিন্দাবাদ’ শাহনাওয়াজ মারা গেছেন

‘আলিফ লায়লা’র সেই ‘সিন্দাবাদ’ শাহনাওয়াজ মারা গেছেন

বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া ভারতীয় টিভি সিরিয়াল ‘আলিফ লায়লা’য় সিন্দাবাদের চরিত্রে অভিনয় করা জনপ্রিয় অভিনেতা শাহনাওয়াজ প্রধান মারা গেছেন।৫৬ বছর বয়সী এ অভিনেতা শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) মুম্বাইয়ে এক অনুষ্ঠানে পুরস্কার নিতে গিয়ে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন। পরে মৃত্যু হয় তার।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে প্রকাশ, অনুষ্ঠান চলাকালীন বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন শাহনওয়াজ প্রধান। এরপর অজ্ঞান হয়ে পড়ে যান। অভিনেতাকে তড়িঘড়ি কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।মাস দু’য়েক আগে তার বাইপাস সার্জারি হয়েছিল বলে জানা গেছে।

টেলিভিশন জগতে পরিচিত মুখ ছিলেন শাহনওয়াজ প্রধান। আলিফ লায়লা ছাড়াও ‘মির্জাপুর’ সিরিজে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। এছাড়াও একাধিক ওয়েব সিরিজ এবং ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি।

মির্জাপুরে শাহনাওয়াজের সাথে কাজ করেছেন রাজেশ তাইলাং, সহকর্মীর প্রয়াণে নেটমাধ্যমের পাতায় একটি আবেগঘন পোস্ট করেছেন তিনি। রাজেশ ইনস্টাগ্রামে লিখেছেন, ‘শাহনাওয়াজ ভাই শেষ শ্রদ্ধা!!! অসাধারণ মানুষ, অসাধারণ ব্যক্তিত্ব, দুর্দান্ত অভিনেতা আপনি। মির্জাপুরের সময় খুব সুন্দর একটা সময় কাটিয়েছি আমরা। বিশ্বাস করতে পারছি না।’

‘লগান’ অভিনেতা যশপাল শর্মা, যিনি একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তিনি সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানিয়ে পোস্ট করেছেন। তিনি লেখেন, ‘আজ মুম্বাইয়ের এই প্রোগ্রামে অংশ নিয়েছিলাম। সবকিছুই দারুণ চলছিল। বহু গুণীজন উপস্থিত ছিলেন। কিন্তু পুরস্কার গ্রহণের কিছুক্ষণ পরেই আমাদের প্রিয় অভিনেতা আমাদের ছেড়ে চলে যান।’জনপ্রিয় এ অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে।