মৌলভীবাজারে পুলিশের সাথে ‘‘বন্দুকযুদ্ধে ” ১ জন নিহত

মৌলভীবাজারে পুলিশের সাথে ‘‘বন্দুকযুদ্ধে ”  ১ জন নিহত

ছবি: প্রতিকী

মৌলভীবাজারে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ডাকাত সর্দার নিহত হয়েছে । এসময় দুই ডাকাত কে আটক করা হয়েছে। আজ শনিবার ভোর বেলা মৌলভীবাজার সদর উপজেলার কাগাবালা ইউনিয়নের বোরতল গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত ব্যক্তির নাম ডকাত সর্দার  বুলু মিয়া(৪০)। আটকৃতরা হলেন সিলেটের বিয়ানিবাজার আঙ্গুরা গ্রামের আব্দুল বারীর ছেলে লাল মিয়া (৪৫) ও মৌলভীবাজার সদর উপজেলার আতানগিরি গ্রামের হায়দর মিয়ার ছেলে আফজাল মিয়া (২৮)।

মৌলভীবাজার জেলার অতিরিক্তি পুলিশ সুপার ( সদর সার্কেল) মোহাম্মদ জিয়াউর রহমান জানান, গভীর রাতে ১০/১২জনের একটি ডাকাতদল নাজিরাবাদ ইউনিয়নের কমলা কলস গ্রামের ছালেক মিয়ার বাড়ি থেকে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কাগাবালা ইউনিয়নের বোরতলা গ্রামের প্রাইমারি স্কুলের সম্মুখে ডাকাতের গতিরোধ করে। সেসময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে একপর্যায়ে পুলিশ গুলি করলে ডাকাত সরদার বুলু ঘটনাস্থলেই নিহত হয়। এসময় দুইজনকে আটক করা হয়, বাকিরা পালিয়ে যায়। এসময় পুলিশের ৫ সদস্য আহত হয়েছে ।

ঘটনাস্থল থেকে বন্ধুক, গুলি, দু’টি সিএনজি, ডাকাতি মালামালসহ ডাকাতদের ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে