লালমনিরহাটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ২

লালমনিরহাটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ২

ফাইল ছবি

লালমনিরহাটে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়ে মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন আরো চারজন।

বুধবার (১ মার্চ) বিকেল ৪টার দিকে লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়িরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালীগঞ্জ উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের চৌধুরী মোড় এলাকার মোহাম্মাদ আলীর ছেলে নবিউল (৩১) ও সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের খেদাবাগ এলাকার মজিবরের ছেলে রেজাউল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট সদর থেকে একটি অটোরিকশা সাত-আটজন যাত্রী নিয়ে লালমনিরহাট-রংপুর মহাসড়ক হয়ে বড়বাড়ি যাচ্ছিল। পথে মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়িরবাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী নবিউল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। অন্য যাত্রীরা আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রেজাউল ইসলামকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের চিকিৎসা চলছে। স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করেছে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দু’জনের মৃত্যু হয়েছে। তবে আহতদের মধ্যে কয়েকজন আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন। তাদের চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল পাঠানো হয়েছে।