মাইকিং করেও বিক্রি হচ্ছে না টিকিট

মাইকিং করেও বিক্রি হচ্ছে না টিকিট

সংগৃহীত

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ খেলতে বাংলাদেশ দল এখন অবস্থান করছে চট্টগ্রামে। এম এ আজিজ স্টেডিয়ামে আগামী ৬ ফেব্রুয়ারি থ্রি লায়ন্সদের মুখোমুখি হবে টাইগাররা। তবে ম্যাচটি নিয়ে অতিরিক্ত কোনো আগ্রহ নেই চট্টগ্রামবাসীর। নেই তেমন উন্মাদনা, চোখে পড়ছে না উৎফুল্লতাও। এমনকি ম্যাচিং করেও বিক্রি করা যাচ্ছে না টিকেট।

দেশের মাটিতে খেলা মানেই দেশজুড়ে যেন সৃষ্টি হয় ভিন্ন এক আমেজ। একসাথে সবে মিলে মেতে উঠে উন্মাদনায়, গোটা দেশ যেন এক সুতোয় গাঁথে। তামিম-সাকিবদের সরাসরি দেখতে স্টেডিয়াম পাড়ায় লেগে যায় ভিড়, চারদিক থেকে ভেসে আসে হাহাকার। একটা টিকিট যেন হয়ে উঠে সোনার হরিণ। তবে দৃশ্যটা পুরনো, চলমান ইংল্যান্ড সিরিজ নিয়ে আগ্রহে ভাটা পড়েছে যেন।

সিরিজের প্রথম ম্যাচে অনেকাংশেই খালি ছিল মিরপুরের গ্যালারি। দ্বিতীয় ম্যাচে সাপ্তাহিক ছুটি থাকায় শেষ বিকেলে ভরে উঠে স্টেডিয়াম। তবে তৃতীয় ম্যাচে ফের দর্শক সঙ্কট হবার শঙ্কা দেখা দিচ্ছে। ফাঁকা পড়ে আছে বিটাক মোড় ও এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট বুথগুলো।

দর্শক-সমর্থকদের দৃষ্টি আকর্ষণ করতে বাধ্য হয়ে মাইকিং করছে সংশ্লিষ্টরা, খেলা দেখার টিকিট কিনতে ডেকে যাচ্ছে অবিরত। কিন্তু তাতেও খুব একটা সাড়া মিলছে না।

ধারণা করা হচ্ছে পরপর দুই ম্যাচ হেরে সিরিজ হেরে যাওয়ায় আগ্রহ কমে গেছে দর্শকদের। শুধুই হারেনি, বলা যায় সেই দুটো ম্যাচে অসহায় আত্মসমর্পণ করেছিল টাইগাররা। ফলে গুরুত্বহীন এই ম্যাচ থেকে আগ্রহ হারিয়ে ফেলেছে সাধারণ ক্রিকেট প্রেমীরা।