খালেদা জিয়ার সশরীরে রাজনীতি করার সুযোগ নেই : হানিফ

খালেদা জিয়ার সশরীরে রাজনীতি করার সুযোগ নেই : হানিফ

খালেদা জিয়ার সশরীরে রাজনীতি করার সুযোগ নেই : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, যারা নির্বাচনকে কেন্দ্র করে বেগম খালেদা জিয়াকে নিয়ে স্বপ্ন দেখছেন তাদের সেই স্বপ্ন দু:স্বপ্ন হয়ে থাকবে। খালেদা জিয়া কারাগারে বসে বা বাসায় বসে তার দলকে পরিচালনা করতেই পারে, কিন্তু সশরীরে তিনি রাজনীতি করতে পারবেন না। যতক্ষন তার সাজার মেয়াদ শেষ না হচ্ছে ততক্ষন একজন দন্ডপ্রাপ্ত কয়েদি হিসেবে তিনি নির্বাচনেও অংশ নিতে পারবেন না। 

আজ বরিবার দুপুরে কুষ্টিয়া সরকারী বিশ্ববিদ্যালয় কলেজে নবীন বরণ ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় হানিফ আরো বলেন, বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধিনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে, এটা নিয়ে অন্য কোন কথা বলে লাভ হবে না, বরং নির্বাচনে অংশ নিয়ে বিএনপি নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখুক।

জাতীয় পার্টি প্রশ্নে হানিফ বলেন, আমরা চাই তারা ৩শ’ আসনেই ভোট করুক। তারা কেন অন্যের দাসত্ব করবে, আমরা কাউকে দাস হিসেবে দেখিনা। কেউ যদি নিজেকে দাস মনে করে সেটা তার নিজস্ব ব্যাপার।

পরে নবীন বরণ ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভায়  প্রধান অতিথির বক্তব্য দেন হানিফ। এসময় কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া ১ আসনের সংসদ সদস্য আ.ক.ম সারোয়ার জাহান বাদশা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ কলেজের শিক্ষক/শিক্ষার্থী অভিভাবক ও সুধীজনরা উপস্থিত ছিলেন।