বুড়িচংয়ে বাবাকে পিটিয়ে হত্যা, মা আটক

বুড়িচংয়ে বাবাকে পিটিয়ে হত্যা, মা আটক

প্রতীকী ছবি

কুমিল্লা জেলার বুড়িচং ভারেল্লা উত্তর ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে।

নিহতের নাম আব্দুল মালেক (৫০)।

মঙ্গলবার সন্ধ্যায় দেবপুর ফাঁড়ির আইসি জাবেদ উল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল ৫টায় ইউনিয়নের পারুয়ারা গ্রামে পারিবারিক কলহের জের ধরে মা ও ছেলে মিলে বৃদ্ধ মালেককে পিটিয়ে গুরুতর আহত করে। পরে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

দেবপুর ফাঁড়ির সার্জেন্ট (আইসি) জাবেদ উল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের ফোর্স গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে এমন ঘটনা ঘটেছে। নিহত মালেকের স্ত্রীকে আটক করা হয়েছে। ছেলে সেলিম পলাতক রয়েছে।

এ বিষয়ে স্থানীয়রা বলেন, টাকা-পয়সা নিয়ে পারিবারিক কলহের জের ধরে মায়ের কথায় ছেলে বাবাকে মারধর করে। এক পর্যায়ে মা ও ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়।

ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত ছেলে বাড়ি থেকে পাসপোর্ট নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।