খুলনায় নির্বাচন কমিশন অফিসে চুরি, দুইজন গ্রেফতার

খুলনায় নির্বাচন কমিশন অফিসে চুরি, দুইজন গ্রেফতার

প্রতীকী ছবি

খুলনা মহানগরীর দৌলতপুর নির্বাচন কমিশন অফিসে চুরির ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতাররা হলেন - খালিশপুর লিবার্টি স্টান্ড এলাকার জয়নাল খাঁ’র ছেলে মো. নয়ন খাঁ (২০) ও খালিশপুর নয়াবাটি এলাকার হাসান শেখের ছেলে সোহেল শেখ (২১)।

বুধবার (৮ মার্চ) সন্ধ্যায় তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এর আগে, সোমবার (৬ মার্চ) দিবাগত রাতের যে কোন সময় নির্বাচন কমিশন অফিসের জানালার গ্রিল কেটে তিনটি ল্যাপটপ, ক্যামেরাসহ প্রায় সাড়ে সাত লাখ টাকার মালামাল নিয়ে যায় চোরেরা।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, দৌলতপুরের নির্বাচন কমিশন অফিসে চুরির ঘটনায় দুজনকে গ্রেফতার ও তিনটি ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ। জড়িত অন্যদের গ্রেফতার ও মালামাল উদ্ধারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

দৌলতপুর থানা নির্বাচন কর্মকর্তা এ টি এম শামীম মাহমুদ জানান, গত সোমবার রাত পৌনে ৯টার দিকে ওই নির্বাচন কমিশন অফিসে তালা দিয়ে চলে যান অফিস কর্মীরা। পরদিন সকালে কম্পিউটার অপারেটর ফেরদৌস হাসান শাওন অফিসে এসে নিচের জানালার গ্রিল কাটা অবস্থায় দেখে আমাকে খবর দেন। আমি পুলিশে খবর দিই। চোরেরা তিনটি ল্যাপটপ, ডিজিটাল স্বাক্ষর প্যাড, ক্যামেরা, রাউটার, পোর্টাবল হার্ডডিস্ক, মোবাইল, সিম নিয়ে যায়।