সালমান খানকে হত্যার হুমকি

সালমান খানকে হত্যার হুমকি

ফাইল ছবি

বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার পরিকল্পনা করেছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই । সম্প্রতি সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে লরেন্স দাবি করেন, সালমানকে বিষ্ণোই সম্প্রদায়ের কাছে ক্ষমা চাইতে হবে।

এই গ্যাংস্টার বলেছেন, সালমান খানকে নিয়ে আমাদের সমাজে ক্ষোভ রয়েছে। সে আমার সমাজকে অপমান করেছে। তার বিরুদ্ধে মামলা হলেও সে ক্ষমা চয়নি। যদি সে ক্ষমা না চায়, তাহলে পরিণতি ভোগ করতে প্রস্তুত থাকুক। আমি অন্য কারো ওপর নির্ভর করব না। ছোটবেলা থেকেই ওর উপর রাগ আমার। তার উচিত আমাদের দেবতার মন্দিরে এসে ক্ষমা চাওয়া। আমাদের সমাজ যদি ওকে ক্ষমা করে তাহলে আমি কিছু বলব না।

গত বছরের ২৯ মে পাঞ্জাবের মানসা জেলায় নিজের বাড়ি ফেরার পথে খুন হন পাঞ্জাবি গায়ক মুসেওয়ালা। সিধু মুসেওয়ালার মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যে বিষ্ণোই গ্যাং তার হত্যার কথা স্বীকার করে পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়।

এই ঘটনার পরপরই সুপারস্টার সালমান খান একটি উড়ো চিঠি পেয়েছিলেন। যাতে লেখা ছিল, মুসেওয়ালার মতো তোমাকেও মেরে ফেলব। যা নিয়ে সেইসময় কম হইচই হয়নি। ৪ লাখ টাকা দিয়ে রাইফেল কেনার কথা স্বীকার করে নেন ণরেন্স, যা তিনি কিনেছিলেন সালমান খানকে হত্যা করার জন্য।

সিধু মুসেওয়ালার হত্যা মামলায় কারাগারে আছেন লরেন্স বিষ্ণোই। ৯ বছর ধরে কারাগারে রয়েছেন তিনি। বিভিন্ন হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী হিসাবে অভিযুক্ত লরেন্স। জেল থেকেই তিনি সালমানকে হত্যার হুমকি দেন।