মিরসরাইয়ে ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না বাবা-ছেলের

মিরসরাইয়ে ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না বাবা-ছেলের

ফাইল ছবি

আসন্ন ঈদুল ফিতরের নতুন জামাকাপড় কিনে বাড়ি ফেরা হলো না পিতা-পুত্রের। শনিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের জাফরাবাদ এলাকায় এক দুর্ঘটনায় প্রাণ হারান তারা।

দুর্ঘটনায় নিহতরা হলেন- বাবা ডিস ব্যবসায়ী সেলিম উদ্দিন (৩৮) ও ছেলে বড়কমলদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী মিনহাজ উদ্দিন (১৩)। তারা উপজেলার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বড় কমলদহ গ্রামের উকিল বাড়ির বাসিন্দা।

জানা যায়, শনিবার রাত সাড়ে ৯টার দিকে বড় দারোগারহাট বাজার থেকে বাবা ও ছেলে ঈদের নতুন জামা কেনাকাটা করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। এ সময় চট্টগ্রামমুখী তরমুজবাহী ট্রাক ও মিনি পিকআপ প্রতিযোগিতায় লিপ্ত হয়। একপর্যায়ে দুই গাড়ির সংঘর্ষ ঘটলে পরবর্তীতে ট্রাকটি বাবা ও ছেলেকে চাপা দেয়। তাদের মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কুমিরা হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাক ও মিনি পিকআপ উদ্ধার করে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড় দারোগারহাট এলাকার দায়িত্বে থাকা কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ শাহাদাত হোসেন সড়ক দুর্ঘটানায় বাবা-ছেলের নিহতের সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, নিহতদের সুরতহাল শেষে লাশ স্বজনদের বুঝিয়ে দেয়া হয়েছে এবং দুর্ঘটনা কবলিত ট্রাক ও মিনি পিকআপ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।