ঈদের একগুচ্ছ নাটকে অভিনেতা আজম খান

ঈদের একগুচ্ছ নাটকে অভিনেতা আজম খান

জনপ্রিয় অভিনেতা আজম খান

জনপ্রিয় অভিনেতা আজম খান প্রতিবছরের মতো এবারও ঈদের কাজের শুটিং শুরু করেছিলেন বছরের শুরুতেই। সারা বছরই নাটক, টেলিফিল্ম আর সিনেমায় কাজ করা হয় তার। ঈদের সময় যত ঘনিয়ে আসছে, ঈদের জন্য নির্বাচিত নাটক, টেলিফিল্ম, ধারাবাহিকে কাজের ব্যস্ততাও বেড়ে যাচ্ছে আজম খানের। সিনেমা আর বিজ্ঞাপনে কাজ করলেও তিনি মূলত নাটকেরই মানুষ।

আজম খান আশা করছেন ইতিমধ্যে শুটিং করা নাটকের মধ্য থেকে এবারের ঈদ অনুষ্ঠানমালা এবং পরবর্তী সপ্তাহে বেশ কয়েকটা কাজ প্রচারিত হবে। এর মধ্যে রয়েছে নিকুল কুমার মন্ডলের 'বংশ পরিচয়' এবং 'ঘর জামাই আবশ্যক', প্রীতি দত্তের 'গিফটেড', মেহেদী হাসান জনির 'এসো হাত বাড়াও' এবং 'মাক্কু বাবুর্চি', হামেদ হাসান নোমানের 'মিথ্যা বলা বারণ', জাকারিয়া সৌখিনের 'পথে হলো পরিচয়', ইমরান ইমনের 'পোট্রের্ট', সরদার রোকনের 'প্রেমিক হাজির' এবং 'মন হারালে', অলোক হাসানের 'ইতি পীরিতি' এবং 'বিয়ের ভুত', বি ইউ শুভর 'আই হেট ইউ', হাসান রেজাউলের 'আমার বন্ধু টুনি' এবং শহীদ উন নবীর 'ভাড়ায় চালিত'।

সবকিছু ঠিক থাকলে এ বছরের ঈদে টেলিভিশন নাটকের পাশাপাশি আজম খান অভিনীত দুইটি সিনেমাও মুক্তি পাওয়ার কথা রয়েছে। বন্ধন বিশ্বাসের পরিচালনায় অপু জয় চলচ্চিত্রের সরকারি অনুদানের চলচ্চিত্র 'লাল শাড়ি' এবং সুমন ধরের পরিচালনায় চলচ্চিত্র 'শত্রু'। এবার রমজান মাসে 'পরিবারবিহীন একজন মানুষের একা ইফতারি করার গল্প' নিয়ে ফ্রুটিকার একটা ওভিসিতে কাজ করেছেন আজম খান। 

নতুন দুইটি ধারাবাহিকের কাজে যুক্ত হয়েছেন আজম খান। মাছরাঙা টিভিতে মাহমুদুর রহমান হিমির 'বিবাহ বিভ্রাট' এবং প্রচার আসন্ন গ্রিন টিভির জন্য সোহেল তালুকদারের পরিচালনায় প্রতিদিনের ধারাবাহিক 'মায়া'। উল্লেখ্য, ২০১৫ থেকে শোবিজের পরিচিত মুখ আজম খান কাজ করছেন নাটক, টেলিফিল্ম, ধারাবাহিক, মিউজিক ভিডিও, সিনেমা আর মডেলিংয়ে।