ওয়ারীতে ভবনের আগুন নিয়ন্ত্রণে

ওয়ারীতে ভবনের আগুন নিয়ন্ত্রণে

সংগৃহীত

রাজধানীতে ওয়ারী থানার পাশে থাকা একটি বেবিশপ ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। 

সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাত ২ টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে বলে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক ( মিডিয়া সেল) শাহজাহান সরদার। 

তিনি জানান, প্রায় ৪৫ মিনিট পর আগুন নিয়ন্ত্রণে এসেছে। এখনো কেউ হতাহত হয়নি। মোট ১০ টি ইউনিট কাজ করেছে এই আগুন নিয়ন্ত্রণে। 

তিনি আরও জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহত হয়নি। তবে কি কারণে আগুন লেগেছে এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। 

এদিকে স্থানীয় লোকজন জানিয়েছে, রাত প্রায় পৌনে দুইটার দিকে হঠাৎ করে আগুনের সূত্রপাত হয়। পরে তাদের থেকে ফায়ার সার্ভিসে খবর দেন। রাত দুইটার দিকে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ছুটে যায় এরপরে আরো ৭ টি ইউনিট যুক্ত হয়।  শেষের দুইটি যোগ করে এবং ১০ টি ইউনিট কাজ করে।  আগুন লাগার সময় দোকানটিতে তেমন কেউ ছিলনা। 

 স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ভবনটির দ্বিতীয় তলায় বেবি শপ এর দোকান ছিল। তার উপরে আবাসিক ভবন ছিল। আগুনের ঘটনার পরপর আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভবনটিতে থাকা লোকজনকে দ্রুত নামিয়ে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে কেউ হতাহত হয়নি। আগুন লাগার খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী ছুটে আসেন। তারাও ফায়ার সার্ভিসের সাথে একযোগে কাজ করেন। ফলে মাত্র ৪৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে বলে মনে করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।