শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

ফাইল ছবি

পটুয়াখালীর বাউফলে শ্বশুরবাড়ি থেকে মো. অলিউল্লার (২৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নিমদী তাঁতেরকাঠি এলাকার আবদুল আলী মোল্লার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত অলিউল্লা উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ বিলবিলাস গ্রামের মো. কালাম হাওলাদারের ছেলে। অলিউল্লার তামিম নামে একটি ছেলে সন্তান রয়েছে।

অলিউল্লার চাচা আনোয়ার হাওলাদার সংবাদমাধ্যমকে বলেন, অলিউল্লা বিএ পাশ করে একটি কোম্পানিতে চাকরি করছিল। কিছু দিন আগে চাকরি ছেড়ে বাড়ি এসে দিনমজুরের কাজ শুরু করে। এরপর কাজের সন্ধানে মা-বাবার সঙ্গে ঢাকায় চলে যায়। ঈদের আগের দিন শ্বশুরবাড়ি বেড়াতে গিয়েছিল অলিউল্লা, সকালে মেয়ের স্বজনরা আমাদের মোবাইল ফোনে বিষয়টি জানান এবং আমরা অলিউল্লার শ্বশুরবাড়ি গিয়ে গামছা দিয়ে সিলিংফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পাই। পরে পুলিশ এসে অলিউল্লার মরদেহ থানায় নিয়ে যায়।

মৃত অলিউল্লার শ্বশুর ইসমাইল মোল্লা ও শাশুড়ি শাহিদা বেগম বলেন, আমরা জামাইসহ সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। এরপর কি হয়েছে আমরা কিছুই জানি না। সকালে ঘুম থেকে উঠে জামাইয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পাই।

বাউফল থানার অফিসার ইনচার্জ এ টি এম আরিচুল হক বলেন, মরদেহ পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।