শিল্পী ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি

শিল্পী ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি হয়েছে। এ ঘটনায় বুধবার গুলশান থানায় লিখিত অভিযোগ করেছেন এ কণ্ঠশিল্পী। 'প্রজাপতি’ সিনেমার গানে কণ্ঠ দেওয়ায় ন্যান্সি এ স্বর্ণপদক পেয়েছিলেন।

ন্যান্সি গণমাধ্যমকে জানিয়েছেন, ১৭ এপ্রিল বাসায় আলমারির সব কিছু পরিষ্কার করতে গিয়ে দেখি সেখানে থাকা জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বর্ণপদক, আমার ও মেয়ের গলার সোনার দুটি চেইন এবং দুটি কানের দুল নেই। পরে ঘটনাটি গুলশান থানায় অভিযোগ দিয়েছি। কিন্তু চুরি হওয়া জিনিসপত্র উদ্ধার না হওয়ায় থানায় চুরির মামলা করার সিদ্ধান্ত নিয়েছি।

চুরির ঘটনায় গৃহকর্মীকে সন্দেহ ন্যান্সির। বলেন, আমার বাসায় আগে যে মেয়েটি কাজ করত, তার নাম মিনা। গত মার্চে ওর বোন তাহমিনা অল্পদিনের জন্য আমার বাসায় কাজ করতে আসে। আমার আগের কাজের মেয়েটি হঠাৎ চলে যাওয়ায় ওকে বলেছিলাম, ঈদ পর্যন্ত কাজ করতে। মিনা যেহেতু এখানে কাজ করে, তাই মনে হয়েছিল, ওর বোন বিশ্বস্তই হবে।

৫ এপ্রিল তাহমিনা হঠাৎ জানায়, আর কাজ করবে না, তার শরীর খারাপ। পরে আমি বলি, চিকিৎসার ব্যবস্থা করব। কিন্তু পরে সে জানায়, ওকে নাকি ভূতে ধরেছে, এ জন্য আর কাজ করবে না। তখনো চুরির বিষয়টি বুঝতে পারিনি। পরে তার ছোট বোনকে কাজের জন্য রাখি।

ন্যান্সি আরও জানান, থানায় জানানোর পর একজন এসআই তাহমিনার ছোট বোনকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় তার বোনই নিয়েছে। তবে তাহমিনা ও তার স্বামীকে পুলিশ ডেকে এনে জিজ্ঞাসাবাদ করলে সে অস্বীকার করে।

এ বিষয়ে গুলশান থানার ওসি বিএম ফরমান আলী জানিয়েছেন, ন্যান্সির লিখিত অভিযোগ পেয়েছি। সেটিকে এজাহার হিসেবে গ্রহণ করা হচ্ছে। এই চুরির জন্য তার বাসার গৃহকর্মীদের সন্দেহ করা হচ্ছে।