মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল দুই জনের

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল দুই জনের

ফাইল ছবি

মোটরসাইকেলে চড়ে ঢাকা থেকে দুই বন্ধু বেড়াতে যায় কক্সবাজারে। ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পিলারের সঙ্গে ধাক্কা খায়। এতে রিয়াদ উদ্দিন (২৬) নামের এক বন্ধুর মৃত্যু হয়। অপর বন্ধু মো. আশিক (৩০) আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে মৃত্যুবরণ করেন। 

গত শুক্রবার রাত আটটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী সদর উপজেলার দেবীপুরে এ দুর্ঘটনা ঘটে।
রিয়াদ উদ্দিন (২৬) ঢাকার কেরানীগঞ্জের জিঞ্জিরা এলাকার ছোট কুশিয়ারবাগ গ্রামের আবদুর রহিমের ছেলে। মো. আশিক (৩০) কেরানীগঞ্জের একই এলাকার বাসিন্দা।
নিহত যুবক রিয়াদ উদ্দিনের বড় ভাই রিয়াজ উদ্দিন জানান, পবিত্র ঈদুল ফিতরের পরদিন রিয়াদ ও তার বন্ধু মো. আশিক মোটরসাইকেলে করে কক্সবাজারে যান। তারা সেখানে চার দিন বেড়ানোর পর শুক্রবার দুপুরের পর কেরানীগঞ্জের উদ্দেশে রওনা দেন। রাতেই ফেনীতে তারা দুই বন্ধু দুর্ঘটনায় পতিত হন। 
স্থানীয়রা জানান, আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে প্রথমে ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রিয়াদ উদ্দিনকে মৃত ঘোষনা করেন। আশিককে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। 

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ওসি মোস্তফা কামাল মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, রিযাদ ফেনীর ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আশিক শনিবার ভোরে মারা যান। ময়নাতদন্তের জন্য রিয়াদের মৃতদেহ ফেনী জেনারেল হাসপাতাল ও আশিকের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।