শেরপুরে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যা

শেরপুরে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যা

প্রতীকী ছবি

শেরপুরে গৃহবধূসহ দুইজন খুন হয়েছেন। শনিবার সদরে পৃথক স্থানে এই খুনের ঘটনা ঘটে।এর মধ্যে আজ সকালে শেরপুর সদরের চরভাবনা গ্রামে পারিবারিক কলহের জের ধরে আনিসুর রহমান হাতুড়ি দিয়ে পিটিয়ে তার দ্বিতীয় স্ত্রী আসমা আক্তারকে হত্যা করে। পুলিশ আসমা আক্তারের মরদেহ উদ্ধার ও ঘাতক স্বামী আনিসুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায় আনিসুর রহমানের প্রথম স্ত্রীর দিকে ৪ কন্যা সন্তান রয়েছে। ওই প্রথম স্ত্রী পারিবারিক কলহের কারণে কিশোরগঞ্জের বাপের বাড়িতে থাকে। বিয়ের পর থেকেই পরিবারে অশান্তি চলছিল।

অপরদিকে আজ দুপুরে শেরপুর সদরের ভীমগঞ্জে একটি ধান ক্ষেত থেকে উজ্জ্বল হোসেন (৪০) নামের এক ব্যাটারি চালিত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা উজ্জ্বলকে খুন করে তার অটোরিকশা নিয়ে গেছে।

নিহত উজ্জ্বল হোসেন সদর উপজেলার খুনুয়া মধ্যপাড়ার হলু মিয়ার ছেলে। তিনি গতকাল ২৮ এপ্রিল বিকেলে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে হয়। এরপর থেকেই উজ্জলের খোঁজ পাওয়া যায়নি।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: সাইদুর রহমান জানান, আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।অটো চালকের খুনিদের ধরার জোর চেষ্টা চলছে।