সাব্বিরকে শোকজ করল রূপগঞ্জ

সাব্বিরকে শোকজ করল রূপগঞ্জ

সাব্বির রহমান রুম্মন

সম্ভাবনাময় ক্রিকেটার হিসেবেই আবির্ভাব হয়েছিল সাব্বির রহমান রুম্মনের। বেশ কিছু ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে নিজেকে বিগ হিটার হিসেবে তুলে ধরেন তিনি। 

কিন্তু বেপরোয়া জীবনযাপন আর শৃঙ্খলা ভঙের কারণে শুধু জাতীয় দলই নয়, ঘরোয়া ক্রিকেট থেকেও হারিয়ে যান ব্যাড বয় সাব্বির। কয়েক বছর পর এবারের প্রিমিয়ার লিগে অবশ্য মাঠের পারফরমেন্সটার উন্নতি হয়েছে। 

এবারের লিগে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে ১৪ ম্যাচে ১৩ ইনিংসে দুই ফিফটির সাহায্যে ৩৮.৯১ গড়ে ৪৬৭ রান করেছেন সাব্বির। 

ব্যাট হাতে ভালো খেললেও শেষপর্যন্ত লিগটা ভালোমতো শেষ করতে পারলেন না জাতীয় দলের এই সাবেক তারকা ব্যাটসম্যান। সুপার লিগের এক ম্যাচ আগে হঠাৎ কারণ দর্শাও নোটিশ পেলেন সাব্বির।
বুধবার লিজেন্ডস অব রূপগঞ্জ ম্যানেজমেন্ট সাব্বির রহমান রুম্মনকে শোকজ নোটিশ দিয়েছে।

লিজেন্ডস অব রূপগঞ্জ কর্মকর্তারা জানিয়েছেন, বুধবার শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সাথে ম্যাচের দিন যথাসময়ে মাঠে না যাওয়ায় সাব্বির রহমানকে কারণদর্শাও নোটিশ দেওয়া হয়েছে।

বুধবার ফতুল্লায় শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সাথে পুরো দল মাঠে চলে গেলেও সাব্বির রহমান তার জন্য নির্ধারিত মাইক্রোবাসে মাঠে যাননি। এমনকি ব্যক্তিগতভাবেও ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে উপস্থিত হননি। 

অধিনায়ক মাশরাফি তার সাথে যোগাযোগ করলে, সাব্বির কোনো সন্তোষজনক উত্তর দিতে পারেননি। শুধু জানান, আমি সায়েন্স ল্যাবরেটরিতে আছি।